২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খালেদা জিয়া হতাশার সাগরে নিমজ্জিত হয়ে আবোলতাবোল বকছেন ॥ নাসিম

রাজশাহীতে সম্মেলন উদ্বোধন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বেগম খালেদা জিয়া নির্বাচনের যে ট্রেন মিস করেছেন, তা ২০১৯ সালের আগে আর থামবে না। নির্বাচনের আগে বেগম খালেদা জিয়াকে অনেক আলোচনার প্রস্তাব দেয়া হয়েছে, কিন্তু তখন তিনি সাড়া দেননি। এখন হতাশার অথৈ সাগরে নিমজ্জিত খালেদা কোন কূল-কিনারা না পেয়ে আবোল-তাবোল বকছেন। অরাজকতার বিরুদ্ধে রাজনৈতিকভাবে বিএনপি-জামায়াত জোটকে প্রতিহত করা হবে।

শনিবার রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। ড. কামালকে উদ্দেশ করে স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, আপনি সংবিধান লিখেছেন। পাঁচ বছরের আগে আপনি নির্বাচন চাচ্ছেন। সংবিধানের কোথায় লেখা আছে যে, পাঁচ বছরের আগে নির্বাচন করতে হবে।

সম্মেলনে উদ্বোধক হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের উপস্থিত থাকার কথা থাকলেও তিনি উপস্থিত হতে পারেননি। স্বাস্থ্যমন্ত্রী প্রধান অতিথি হিসেবে সম্মেলন উদ্বোধন করেন। লতিফ সিদ্দিকী সম্পর্কে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, তাকে মন্ত্রিত্ব থেকে বহিষ্কার করা হয়েছে। এমনকি তাকে দল থেকেও বহিষ্কার করা হয়েছে।

রাজশাহী মেডিক্যাল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আন্তর্জাতিক বিষয় সম্পাদক ফারুক খান এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ প্রমুখ। দুপুর দুইটায় প্রথম অধিবেশন শেষ হয়। পরে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। বিকেলে শেষ সংবাদ পাওয়া পর্যন্ত রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করা হয়েছে কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে।