১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শ্বাসরোধে কৃষক হত্যা ॥ বৃদ্ধ ও যুবকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ সিরাজগঞ্জে জমি বিরোধে এক কৃষককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এছাড়া বরিশালে তিনদিন পর বৃদ্ধের গলাকাটা লাশ ও লক্ষ্মীপুরে যুবকের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

সিরাজগঞ্জ ॥ রবিবার রাতে জেলার বেলকুচি উপজেলার ইসলামপুর ঠাকুরপাড়ায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে সাকাওয়াত হোসেন (৫৮) নামের এক কৃষককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই এলাকার চান মিয়াকে (৪৪) আটক করেছে। সোমবার সকালে পুলিশ লাশ উদ্ধার করেছে।

বরিশাল ॥ নিখোঁজের তিনদিন পর ধানক্ষেত থেকে করম আলী সরদার (৭৫) নামের এক বৃদ্ধর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের মিয়ারচর গ্রামের। নিহত করম আলী ওই গ্রামের মৃত দরবেশ আলী সরদারের পুত্র। সোমবার সকালে পুলিশ নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় অভিযুক্ত আক্কাস সিকদার ও মন্টু সিকদারকে গ্রেফতার করেছে পুলিশ।

লক্ষ্মীপুর ॥ সদর থানা পুলিশ সোমবার সকালে অজ্ঞাতনামা (৩১) এক যুবকের লাশ উদ্ধার করেছে। রায়পুর-ঢাকা মহাসড়কের জকসিন বাজারের পূর্ব এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।