১৭ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জাকের পার্টির মাহফিলে মুসল্লিদের হামলা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ ফতুল্লায় জাকের পার্টি আয়োজিত ওয়াজ মাহফিলে হামলা চালিয়ে তা পণ্ড করে দিয়েছে একদল মুসল্লি। শুক্রবার মাগরিবের নামাজের পর ফতুল্লার রামারবাগ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। জাকের পার্টি দাবি করেছে, চরমোনাই পীরের সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে। হামলায় কমপক্ষে ২০ জন আহত হয়েছে। জাকের পার্টির এক সদস্যকে রামারবাগ মসজিদে আটকে রেখে নির্যাতন চালানোরও অভিযোগ করেন তাঁরা।

জাকের পার্টি ফতুল্লা থানা কমিটির সভাপতি খলিলুল্লা বলেন, রামারবাগ এলাকায় জাকের পার্টির একটি ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। মাগরিবের নামাজের পর জিকির শুরু হলে পার্শ্ববর্তী রামারবাগ শাহী জামে মসজিদের ইমামের নেতৃত্বে ওয়াজ মাহফিলে লাঠিসোটা নিয়ে হামলা চালানো হয়। তারা ওয়াজের প্যা-েল ভাংচুর করে এবং ওয়াজে শুনতে আসা লোকজনকে মারধর করে। মাওলানা মোহাম্মদ আলী নামে একজনকে রামারবাগ মসজিদে আটকে নির্মম নির্যাতন করা হয়।

সন্ধ্যা সাড়ে ৭টায় ফতুল্লা মডেল থানার ওসি আসাদুজ্জামান খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। রামারবাগ মসজিদ থেকে বের হয়ে মুসল্লিদের একটি অংশ জাকের পার্টির ওয়াজ মাহফিলে হামলা চালিয়েছে। কারা হামলা চালিয়েছে এখন পর্যন্ত তা নিশ্চিত হওয়া যায়নি। তবে হামলাকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

এই মাত্রা পাওয়া