১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এনডিসি ও আর্মড ফোর্সেস ওয়ার কোর্সের গ্র্যাজুয়েশন ডিনার

ন্যাশনাল ডিফেন্স কোর্স-২০১৪ ও আর্মড ফোর্সেস ওয়ার কোর্স-২০১৪-এর গ্র্যাজুয়েশন ডিনারে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রীর উপদেষ্টা (নিরাপত্তা বিষয়ক) মেজর জেনারেল (অব) তারিক আহমেদ সিদ্দিক বাংলাদেশের সার্বিক উন্নয়নে বিদ্যমান চ্যালেঞ্জ মোকাবেলায় জাতীয় ঐকমত্য তৈরিতে এনডিসির ভূমিকার প্রশংসা করেন। তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় মিরপুর সেনানিবাসের সামরিক বাহিনী কমান্ড ও স্টাফ কলেজের অফিসার্স মেসে আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা বলেন। খবর বাসসর।

প্রধান অতিথি হিসেবে উপদেষ্টা তার বক্তব্যে সফলতার সঙ্গে কোর্স সম্পন্ন করার জন্য ন্যাশনাল ডিফেন্স কোর্স-২০১৪ ও আর্মড ফোর্সেস ওয়ার কোর্স-২০১৪ কোর্সে অংশগ্রহণকারী সকলকে অভিনন্দন জানান। কলেজের শিক্ষার উঁচুমান সম্পর্কে তিনি গভীর সন্তুষ্টি প্রকাশ করেন এবং কলেজের কমান্ড্যান্ট ও সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান। তিনি জাতীয় উন্নয়ন ও নিরাপত্তার ক্ষেত্রে সকল পেশাজীবীর মধ্যে একটি সুসংহত ঐকমত্য ও একাগ্রতা থাকার প্রয়োজনীয়তার ওপর গুরুত্ব আরোপ করে বাংলাদেশের জনগণের আকাক্সক্ষা এবং সহস্রাব্দ উন্নয়নের লক্ষ্য অর্জনের জন্য বর্তমান সরকারের ক্রমাগত প্রচেষ্টার কথা সকলকে অবগত করেন।

অনুষ্ঠানে ন্যাশনাল ডিফেন্স কোর্স ও আর্মড ফোর্সেস ওয়ার কোর্সে অংশগ্রহণকারী সশস্ত্রবাহিনী, বেসামরিক প্রশাসন ও বিদেশী কোর্স মেম্বারদেরও পক্ষ থেকে সিনিয়র কোর্স মেম্বারগণ বক্তব্য প্রদান করেন।