২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রতারকদের বিচার দাবি

  • আমতলী আদালত প্রাঙ্গণে অবস্থান কর্মসূচী

সংবাদদাতা, আমতলী, ১৪ ডিসেম্বর ॥ রবিবার সকাল ১০টায় বরগুনার আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে জয়েন্ট ইসলামী ফাইন্যান্স অ্যান্ড কমার্স লিমিটেডের সহস্রাধিক গ্রাহক টাকা ফেরত ও প্রতারকদের বিচারের দাবিতে দুই ঘণ্টাব্যাপী অবস্থান কর্মসূচী পালন করেছে।

রবিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী সহস্রাধিক হতদরিদ্র গ্রাহক প্রতারকদের বিচার ও টাকা ফেরতের দাবিতে আদালত প্রাঙ্গণে অবস্থান কর্মসূচী পালন করে। রবিবার গ্রেফতারকৃতদের পক্ষে সহকারী এপিপি এ্যাড. মনিরুজ্জামান জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক বৈজয়ন্তি বিশ্বাস জামিন নামঞ্জুর করে।

অপরদিকে একই ঘটনায় মাঠকর্মী মিনারা বেগম বাদী হয়ে ৯ প্রতারকের বিরুদ্ধে রবিবার আরেকটি মামলা দায়ের করেছে। আদালত মামলাটি গ্রহণ করে আগামী ২৫ জানুয়ারি জয়েন্ট ইসলামী ফাইন্যান্স এ্যান্ড কমার্স লিমিটেডের চেয়ারম্যান সুলতান আহম্মেদ, এমডি মাওলানা নাসির উদ্দিনসহ ৬ আসামিকে হাজির হওয়ার নির্দেশ প্রদান করেছে।

আদালত প্রাঙ্গণে গ্রাহকদের অবস্থান কর্মসূচী চলাকালে গ্রাহক লাভলী, বাসার হাওলাদার, নাহিদা বলেন অনেক পরিবার সর্বস্বান্ত হয়ে গেছে। আমাদের দাবি জমাকৃত টাকা ফেরত ও প্রতারকদের বিচার চাই।