২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দাউদকান্দিতে সড়কে গাছ ফেলে গণডাকাতি

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি, ২৫ ডিসেম্বর ॥ দাউদকান্দি উপজেলার গৌরীপুর-মতলব সড়কে রাস্তায় ওপর গাছ ফেলে রোগীবাহী এ্যাম্বুলেন্সসহ বিভিন্ন যানবাহনে ডাকাতি হয়েছে। এ সময় ডাকাত দল যাত্রীদের নিকট থেকে স্বর্ণলঙ্কার, মোবাইল সেট, নগদ টাকাসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। বুধবার গভীর রাতে দাউদকান্দির ঢাকা-গৌরীপুর-মতলব সড়কের মানিককান্দি-ইছাপুর এলাকার ভাঙ্গা ব্রিজের নিকট এ ডাকাতির ঘটনা ঘটে।

এলাকাবাসী ও ডাকাতির শিকার ভুক্তাভোগীরা জানায়, বুধবার রাত দেড়টায় গৌরীপুর-মতলব সড়কের মানিককান্দি-ইছাপুর ভাঙ্গা ব্রিজ নামক স্থানে গাছ কেটে রাস্তার ওপর ফেলে ঢাকাগামী রোগীবাহী এ্যাম্বুলেন্সে দাউদকান্দি উপজেলার বীরবাগ গোয়ালী গ্রামের রুমী আক্তারের ২ বছরের কন্যা সুমাইয়া আক্তারকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে যাচ্ছিল।

এ সময় ১৫/২০ জনের ডাকাত দল রাস্তায় গাছ ফেলে মুখে কাল কাপড় দিয়ে দেশীয় অস্ত্র নিয়ে এ্যাম্বুলেন্সে থাকা রোগীর স্বজনদের কাছ থেকে স্বর্ণের গলার চেন, কানের দুল, নাকফুল এবং চিকিৎসার জন্য সঙ্গে থাকা নগদ ২৮ হাজার টাকা ও ৬টি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। পরে ডাকাত দল অভিনব কৌশলে এ্যাম্বুলেন্সের সিগনাল লাইট লাগিয়ে প্রায় দেড় ঘণ্টা গাড়িটিকে আটকে রাখে। এ সময় অন্যান্য যানবাহন পুলিশের গাড়ি মনে করে এ সড়কে চলাচল করলে প্রায় ৮/১০টি সিএনজি অটোরিক্সা ও মাইক্রোবাস থেকে নগদ টাকা, স্বর্ণলঙ্কার, মোবাইল সেটসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাত দল।