২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বেনাপোলে রাশেদ বাহিনীর হামলায় আ’লীগের দুই কর্মী জখম

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ বেনাপোল পর্যটন মোটেলের সামনে আওয়ামী লীগের দুই কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে সন্ত্রাসী রাশেদ বাহিনী। এ সময় বোমা বিস্ফোরণ ও গুলিবর্ষণ করে সন্ত্রাসীরা। আহতরা হলেন, শার্শার বাহাদুরপুর ইউনিয়ণের ৫ নম্বর ওয়ার্ড বকতিয়ার জামান বকতো (৫০) ও তার চাচাত ভাই জাহাঙ্গীর আলম (৩৬)। তাঁরা দুইজনই আওয়ামী লীগের কর্মী। তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তির পর জাহাঙ্গীরের অবস্থার অবনতি হলে সোমবার তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

শিক্ষার্থীসহ তিন লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রামের বোয়ালখালিতে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এছাড়া মাগুরায় এক গৃহবধূ ও ফরিদপুরে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

চট্টগ্রাম ॥ চট্টগ্রামের বোয়ালখালিতে এক স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের নাম মোহাম্মদ সায়েম (১৬)। সে বোয়ালখালী পৌরসভাধীন পূর্ব গোমদ-ী শেখপাড়ার আলা মিয়া মাঝির বাড়ির সিরাজুল ইসলামের পুত্র।

মাগুরা ॥ মাগুরায় একটি পুকুর থেকে ফাতেমা খাতুন নামে এক সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে মাগুরা সদর থানা পুলিশ সদর উপজেলার আড়ুয়াকান্দি গ্রামে এ লাশ উদ্ধার করে। সে উক্ত আড়ুয়াকান্দি গ্রামের মিরাজ ম-লের স্ত্রী।

ফরিদপুর ॥ ফরিদপুরের ভাঙ্গা এক স্কুলছাত্রী সাদিয়া পারভীনের (১৪) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

রোহিঙ্গাদের ভোটার করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে ॥ সিইসি

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ রোহিঙ্গাদের ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করলে সে যেই হোক, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিব উদ্দিন আহমদ। কোনভাবেই যেন রোহিঙ্গারা ভোটার তালিকায় তাদের নাম লেখাতে না পারে, এ ব্যাপারে সজাগ থাকতে হবে। মঙ্গলবার দুপুরে উখিয়ার জালিয়াপালং ইউনিয়ন পরিষদে জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উদ্দেশে তিনি এ কথা বলেন। উখিয়া উপজেলা রোহিঙ্গা অধ্যুষিত এলাকা হওয়ায় ভোটারদের নাম অন্তর্ভুক্তি করতে গভীর পর্যবেক্ষণ করার অনুরোধ করেন প্রধান নির্বাচন কমিশনার। রোহিঙ্গাদের আশ্রয়-প্রশ্রয় ও ভোটার হওয়ার কাজে সহযোগিতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে জানিয়ে প্রধান নির্বাচন কমিশনার।

কক্সবাজারে জেলা পরিষদের প্রশাসকের গাড়িতে হামলা, মুক্তিযোদ্ধা আহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজারে জেলা পরিষদ প্রশাসকের গাড়িতে হামলা চালিয়েছে জামায়াত-বিএনপির পিকেটাররা। জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী, তার স্ত্রী কানিজ ফাতেমা মোস্তাক, বাংলাদেশ বৌদ্ধ ধর্ম ট্রাস্টের নেতা বাবু সুপ্ত ভূষণ বড়ুয়া ও মুক্তিযোদ্ধা আবদুল মান্নান ও সময় গাড়িতে ছিলেন। পিকেটারদের হামলায় মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আহত হন। সোমবার রাত ১১টায় কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের খরুলিয়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে কক্সবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।

মাদারীপুরে দখল হওয়া সরকারী সম্পত্তি উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ৬ জানুয়ারি ॥ সোমবার কালকিনি উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে একটি সরকারী সম্পত্তি উদ্ধারকারী দল লক্ষ্মীপুর ইউনিয়নের ৩ স্থানে অভিযান চালিয়ে দখল হওয়া প্রায় ৫০ লাখ টাকার সরকারী সম্পত্তি উদ্ধার করেছে। জানা গেছে, কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হেমায়েত উদ্দিনের নেতৃত্বে সম্পত্তি উদ্ধারকারী দল অভিযান চালিয়ে কালকিনির সূর্যমনি বাজারে দারা লস্কর গং-এর দখলকৃত ৪টি, স্থানঘাটা এলাকায় মোঃ পুলিনের দখলকৃত ১টি এবং খাসেরহাট এলাকায় নুরু“ শিকদারের দখলে থাকা ১টি ঘরসহ প্রায় ৫০ লাখ টাকার সরকারী সম্পত্তি উদ্ধার করে। এ সময় খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা মোঃ মাসুদ, খাসেরহাট ভূমি অফিসের তহসিলদার বেলায়েত হোসেন, সূর্যমনি ভূমি অফিসের তহসিলদার মোঃ হানিফ মিয়া উপস্থিত ছিলেন।