২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টুঙ্গিপাড়ায় চাটগাঁইয়া মেজবান

  • বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ/ রাউজান ১০ জানুয়ারি ॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় ঐতিহ্যবাহী মেজবান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। টুঙ্গিপাড়ার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে ও বালাডাঙ্গা শেখ মোহম্মদ মুসা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ মেজবান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে যোগ দেন চট্টগ্রামের রাউজানসহ গোপালগঞ্জ ও আশপাশের বিভিন্ন জেলা থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সাধারণ মানুষ। রাউজানবাসীর উদ্যোগে এ অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী জানিয়েছেন, এ মেজবান অনুষ্ঠানে ৫০ হাজার লোকের খাবারব্যবস্থা করা হয়েছে। এর আগে আয়োজকদের সঙ্গে নিয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জাতির জনকের সমাধিবেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

নৈরাজ্যবিরোধী সমাবেশ

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ১০ জানুয়ারি ॥ দেশে সন্ত্রাস- নৈরাজ্য, নাশকতা সৃষ্টির চেষ্টার বিরুদ্ধে সাধারণ মানুষকে সচেতন করতে মাগুরায় সন্ত্রাস-নৈরাজ্যও নাশকতা বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৪টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা শহরের ভায়না মোড়ে মাগুরা জেলা পুলিশ আয়োজিত সন্ত্রাস নৈরাজ্যবিরোধী এ সমাবেশ অনুষ্ঠিত হয় । মাগুরা এসপি জিহাদুল কবীরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- ডিআইজি এসএম মনির-উজ-জামান, লে.ক. সুমন আহমেদ, দিদার আহমেদ, খন্দকার রফিকুল ইসলাম, লিয়াকত হোসেন, হাবিবুর রহমান ও তানজেল হোসেন খান।

শিশুপার্ক দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে শিশু পার্কের দাবিতে মানববন্ধন হয়েছে। শনিবার দুপুরে শহরের শিল্পকলা একাডেমি সংলগ্ন প্রধান সড়কে মানুষ হাতে হাত ধরে দাবির প্রতি সমর্থন জানায়। অন্বেষণ বিক্রমপুর ও মুন্সীগঞ্জ শিশু সংসদ আয়োজিত এই মানববন্ধনে সর্বস্তরের মানুষ অংশ নেয়। শহরের জেলা প্রশাসক কার্যালয়ের সমানে পৌরসভার একটি শিশু পার্ক নির্মাণের উদ্যোগ গ্রহণের ২০ বছরেও তা চালু হয়নি। তাই শহরের শিশুরা বিনোদন থেকে বঞ্চিত। মানবন্ধনে অংশ নেন অভিনেতা নাদের চৌধুরী, প্রেসক্লাব ও অন্বেষণ বিক্রমপুরের সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, অভিনেতা রফিকুজ্জামান সেলিম, মুন্সীগঞ্জ এপেক্স ক্লাবের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট লাবলু মোল্লা প্রমুখ।