২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মেধাবী মুখ

জুনাইদ মোস্তাফিজ অয়ন কুড়িগ্রাম বর্ডারগার্ড পাবলিক স্কুল থেকে ২০১৪ সালে অনুষ্ঠিত প্রাইমারি স্কুল সার্টিফিকেট পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। তার বাবা দৈনিক জনকণ্ঠে কর্মরত এবং মা লাইলুন নাহার জবা কুড়িগ্রাম মজিদা কলেজের শিক্ষক। সে সকলের নিকট দোয়াপ্রার্থী।

রাইয়ান খাদিজা সিদ্দিক ন্যাশনাল আইডিয়াল স্কুল থেকে ২০১৪ সালে অনুষ্ঠিত প্রাইমারি স্কুল সার্টিফিকেট পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। তার বাবা শেখ মোহাম্মদ আবু বকর সিদ্দিক চার্টার্ড এ্যাকাউনটেন্ট এবং মা আফরোজ মাহবুবা খান কলেজের শিক্ষক। সে সকলের নিকট দোয়াপ্রার্থী।

সাদমান মো. নাসিফ ২০১৪ সালে অনুষ্ঠিত জেএসসি পরীক্ষায় মতিঝিল আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজ ঢাকা থেকে জিপিএ-৫ (গোল্ডেন) পেয়েছে। তার পিতা মো. আবদুস সবুর বাংলাদেশ ব্যাংকের এ্যাসিসট্যান্ট ম্যানেজার, মাতা মোছাঃ নাসরিন বানু গৃহিণী। সে সকলের দোয়া প্রার্থী।

সুরাইয়া উদ্দিন মোহনা বরিশালের গৌরনদী উপজেলার টরকীবন্দর মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে ২০১৪ সালে অনুষ্ঠিত প্রাইমারি স্কুল সার্টিফিকেট পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। তার বাবা মোঃ গিয়াস উদ্দিন মিয়া স্থানীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং মা আফরোজা গিয়াস কলি গৃহিণী। সে সকলের নিকট দোয়াপ্রার্থী।