২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই ঘন্টায়    
ADS

খালেদার কার্যালয়ের বিদ্যুত লাইন বিচ্ছিন্ন করেছে বিক্ষুব্ধ শ্রমিক-কর্মচারীর

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ৩১ জানুয়ারি ॥ নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুত, টিএ্যান্ডটি, গ্যাস ও ইন্টারনেটের লাইন সরকারের পক্ষ থেকে বিচ্ছিন্ন করা হয়নি। এসব লাইন বিচ্ছিন্ন করেছে ক্ষতিগ্রস্ত শ্রমিক ও কর্মচারীরা। শনিবার দুপুরে মাদারীপুরে চিত্রশিল্পী কাজী আনোয়ার হোসেন সড়ক উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

নৌপরিবহনমন্ত্রী আরও বলেন, আমাদের শ্রমিক ও কর্মচারীরা বিদ্যুত বিভাগে কর্মরত আছেন, পানি উন্নয়ন বোর্ড, টেলিফোন-গ্যাসেও কর্মরত রয়েছেন। প্রথমে খালেদা জিয়াকে অনুরোধ করা হয়েছে কিন্তু তিনি অনুরোধ শোনেননি। কথা না শোনার কারণে বিক্ষুব্ধ শ্রমিক-কর্মচারীরা এসব লাইন বিচ্ছিন্ন করে দিয়েছে। এর দায়দায়িত্ব শ্রমিক-কর্মচারীদের, সরকারের নয়।

খালেদা জিয়াকে কঠোর হুঁশিয়ারি দিয়ে নৌমন্ত্রী বলেন, বিদ্যুত লাইন বন্ধ করে দেয়ার পরও যদি কর্মসূচী স্থগিত না করেন, তাহলে তাঁর বাসার সামনের চারদিকে ‘পোড়া গাড়ি’ রাখা হবে এবং আহত ও নিহত পরিবারের লোকজন অবস্থান করবে। একই সঙ্গে তাঁর বাসায় খাবার সরবরাহও বন্ধ করে দেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেনÑ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ মোজাম্মেল হক খান, মাদারীপুরের জেলা প্রশাসক জিএসএম জাফরউল্লাহ, পুলিশ সুপার খোন্দকার ফরিদুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল আহসান, সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তাবৃন্দ। এর আগে নৌমন্ত্রী রাজৈর উপজেলার টেকেরহাটে ডিজিটাল টেলিফোন উদ্বোধন করেন।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া