১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় নারী, চালকসহ নিহত চার

  • কোটালীপাড়ায় নসিমন উল্টে আহত ২৫

জনকণ্ঠ ডেস্ক ॥ দিনাজপুরের বিরামপুরে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী, জামালপুরে ট্রাকের ধাক্কায় এক ভ্যানচালক এবং নওগাঁর মান্দায় ভটভটি চাপায় এক মহিলাসহ মোট চারজন নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

দিনাজপুর ॥ বুধবার সকালে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর উপজেলার চাঁদপুর কলেজ বাজার এলাকায় একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে একই উপজেলার ডাঙ্গাপাড়া ইউনিয়নের ঢেলুপাড়া গ্রামের তাছির উদ্দিনের পুত্র জিল্লুর রহমান মিলু (৪৮) ও একই গ্রামের অফিল উদ্দিনের পুত্র আনোয়ার হোসেন (৩৫) ঘটনাস্থলে নিহত হন। ট্রাকটি পালিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ ২টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

জামালপুর ॥ ট্রাকের ধাক্কায় আহত ভ্যানচালক আফাজ আলী (৪২) বুধবার বিকেল ৩টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছে। সে জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের রঘুনাথপুর দিঘলী গ্রামের বাসিন্দা। সে ওই গ্রামের হামেদ আলীর ছেলে। স্থানীয়রা জানিয়েছেন, বুধবার সকাল ১০টার দিকে জামালপুর-টাঙ্গাইল মহাসড়ক পথে তিন চাকার রিকশা ভ্যান চালিয়ে আফাজ আলী বাড়ি থেকে বটতলায় আসছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়।

নওগাঁ ॥ মান্দায় ভটভটি চাপায় জাহানারা বিবি (৩৫) নামে এক নারী নিহত হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার জলছত্র মোড়ের অদুরে জলছত্র-পাঁজরভাঙ্গা রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহানারা উপজেলার কশব ইউনিয়নের চকচোঁয়ার গ্রামের মকবুল হোসেনের স্ত্রী বলে জানা গেছে। দুর্ঘটনায় ব্যাটারিচালিত অটোরিকশার আরও ৪যাত্রী আহত হয়েছেন।

গোপালগঞ্জ ॥ কোটালীপাড়ায় যাত্রীবাহী দু’টি নসিমন উল্টে অন্তত ২৫ জন আহত হয়েছে। বুধবার সকালে গোপালগঞ্জ-পয়সার হাট সড়কের নোয়াধা নামক স্থানে এ ঘটনা ঘটে। জানা যায়, কোটালীপাড়ার কুশলা ইউনিয়নের কিছুসংখ্যক লোক দু’টি নসিমন ভাড়া করে মঙ্গলবার রাতে বরিশালের আগৈলঝাড়ায় একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে যায়। অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে একটি নসিমন অন্যটিকে ওভারটেকের সময় উভয়ের মধ্যে ধাক্কা খেয়ে নসিমন দু’টি উল্টে যায়।