২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নাশকতা বন্ধের দাবিতে গণজাগরণ মঞ্চের গণযাত্রা

জনকণ্ঠ ডেস্ক ॥ সহিংসতামুক্ত ও বৈষম্যহীন বাংলাদেশ গড়ার লক্ষ্যে মানিকগঞ্জ, নীলফামারী, সিলেট, রাজবাড়ীতে গণগণজাগরণ মঞ্চের গণযাত্রা অনুষ্ঠিত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের-

মানিকগঞ্জ ॥ বৃহস্পতিবার দুপুরে স্থানীয় প্রেসক্লাব চত্বরে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় গণজাগরণ মঞ্চের মানিকগঞ্জ জেলা শাখার আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মামুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট দীপক কুমার ঘোষ, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নীনা রহমান, জেলা উদীচীর সভাপতি গাজী ওয়াজেদ আলম লাবুসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধারা।

নীলফামারী ॥ রাজনৈতিক সহিংসতামুক্ত, বৈষম্যহীন-অসস্প্রদায়িক সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ায় প্রত্যয়ে গণজাগরণ দিবস পালন করা হয়েছে নীলফামারীতে। গণজাগরণ মঞ্চের দ্বিতীয় বছর পূর্তি উপলক্ষে বৃহস্পতিবার সারা দেশের কর্মসূচীর অংশ হিসেবে বিকাল ৪টায় স্থানীয় শহীদ মিনা চত্বর থেকে জাতীয় পতাকা ও ব্যানার নিয়ে জেলা শহরের সড়কে বের হয় জাগরণ যাত্রা।

সিলেট ॥ নাশকতা ও পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা বন্ধের দাবিতে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারে সিলেট গণজাগরণ মঞ্চ অবস্থান কর্মসূচী পালন করে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় শহীদ মিনার থেকে নগরীতে একটি শোভাযাত্রা বের করা হয়।

রাজবাড়ী ॥ বৃহস্পতিবার বিকেলে রাজবাড়ী রেলগেট শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি চত্বরে রাজবাড়ী গণজাগরণ মঞ্চের উদ্যোগে সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এজাজ আহম্মেদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কমিউনিস্ট পার্টির সভাপতি আবুল কালাম, তেল, গ্যাস ও বিদ্যুত-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব মাহবুব রহমান, উদীচীর সাধারণ সম্পাদক আজিজুল হাসান, যুব ইউনিয়নের সভাপতি খান মোহাম্মদ জহুরুল হক, রাজবাড়ী ডিবেট এ্যাসোসিয়েশনের সভাপতি মেজবাহ উল করিম।

এক যুগ পর মুন্সীগঞ্জে লৌহজং যুবলীগের সম্মেলন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা যুবলীগের সম্মেলন আগামী শনিবার অনুষ্ঠিত হবে। দীর্ঘ প্রায় এক যুগ পর অনুষ্ঠিত এ সম্মেলনকে ঘিরে এখন চলছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর প্রচারণা। একাধিক প্রার্থী সভাপতি সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে এখন কাউন্সিলরদের কাছে ছুটে চলেছেন ভোটের প্রত্যাশায়।

কক্সবাজার সড়কে ফের ডাকাতি

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে হলবনিয়া এলাকায় ফের ডাকাতির ঘটনা ঘটেছে। জানা গেছে, টেকনাফ থেকে শাপলাপুরগামী একটি অটোরিক্সা বুধবার রাত সাড়ে ৯টায় ঘটনাস্থলে পৌঁছলে ৮-১০ জনের মুখোশধারী ডাকাতদল অস্ত্র ঠেকিয়ে যাত্রীদের বেদড়ক মারধর করে ছিনিয়ে নিয়েছে টাকা ও মোবাইল ফোন। এতে তিন যাত্রী আহত হয়েছে।

নির্বাচিত সংবাদ