১৮ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাকৃবির শিক্ষক সমিতি সভাপতি শরীফুল, সম্পাদক রফিকুল নির্বাচিত

বাকৃবি সংবাদদাতা ॥ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শিক্ষক সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতপন্থী শিক্ষকদের সংগঠন সোনালী দল সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১টি পদের ৭টিতে জয় পেয়েছে সোনালী দলের সমর্থিত শিক্ষকরা। অধ্যাপক ড. খন্দকার শরিফুল ইসলাম সভাপতি এবং অধ্যাপক ড. মোঃ রফিকুল ইসলাম সরদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সহ-সভাপতিসহ মোট চারটি পদে জয় পেয়েছে আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক ফোরাম সমর্থিত প্রার্থীরা। গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় ক্লাবে ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. আকতারুজ্জামান।

সোনালী দল থেকে নির্বাচিত অন্যরা হলেন ড. আবদুল্লাহ ইকবাল, ড. খন্দকার মোঃ মোস্তাফিজুর রহমান, সদস্য- ড. আবু জোফার মোসলেহ উদ্দিন, ড. গিয়াস উদ্দিন আহমদ, তাহসিন ফারজানা। গণতান্ত্রিক শিক্ষক ফোরাম থেকে নির্বাচিতরা হচ্ছেন ড. একেএম আজাদ-উদ-দৌলা প্রধান, সদস্য- অধ্যাপক ড. আবুল হোসেন, ড. আব্দুল আলীম, অধ্যাপক ড. ফকির আজমল হুদা।

অপেক্ষামাণ তালিকা থেকে ভর্তি ১০ মার্চ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ২০১৫ শিক্ষাবর্ষে স্নাতক ১ম বর্ষে দ্বিতীয় অপেক্ষমাণ তালিকা থেকে শূন্য আসনে ভর্তি আগামী ১০ মার্চ নির্ধারণ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষা শাখার সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন শূন্য হওয়া সাপেক্ষে অটোমাইগ্রেশন শেষে আগামী ৭ মার্চ মোট শূন্য আসনের তালিকা করা হবে।