১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টাঙ্গাইলের বাজারে কেনাবেচায় হরতাল অবরোধের প্রভাব পড়েনি

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ৭ মার্চ ॥ বিএনপি-জামায়াত ২০ দলীয় জোটের টানা হরতাল-অবরোধের মধ্যেও টাঙ্গাইলে সবকটি মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রয়েছে। ক্রেতাদের উপস্থিতিও বেশ ভাল। তবে দোকানগুলোতে মালামাল কম থাকায় বেচাবিক্রি কিছুটা কমে গেছে। ঢাকা থেকে মালামাল আনতে না পারায় ক্রেতাদের চাহিদা অনুযায়ী মালামাল বিক্রি করতে পারছেন না ব্যবসায়ীরা। নিত্যপ্রয়োজনীয় পণ্য সরবরাহ স্বাভাবিক রয়েছে বলে মার্কেট ঘুরে জানা গেছে। বিএনপি-জামায়াতের টানা এই হরতাল-অবরোধ টাঙ্গাইলের মার্কেটগুলোতে কোন প্রভাবই পড়ছে না ক্রেতা ও বিক্রেতাদের মধ্যে।

ব্যবসায়ীরা জানান, শুক্রবার সাপ্তাহিক বন্ধের দিন হলেও এখন টাঙ্গাইলের ছোট-বড় মাকের্ট ও ব্যবসায়ী প্রতিষ্ঠানগুলো খোলা থাকছে। জেলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত টাঙ্গাইল প্লাজা, হীরা সুপার মার্কেট, কল্যাণ কমপ্লেক্স, মাহমুদুল হাসান মার্কেট, ক্যাপসুল মার্কেট, হবিবুর রহমান প্লাজা, আজিজ প্লাজা, সবুর খান টাওয়ার, আলী কমপ্লেক্স, শামসুর রহমান খান মার্কেট, শামছুল হক মার্কেট, ট্রেন মার্কেট, পুরাতন বাসস্ট্যান্ড মার্কেট, প্রি-ক্যাডেট মার্কেট, রেণু প্লাজা, রাধিকা কমপ্লেক্স, ইসলাম মার্কেট, এইচএম টাওয়ার, সাধারণ গ্রন্থাগার মার্কেট, টাঙ্গাইল সুপার মার্কেটসহ বিভিন্ন মার্কেটগুলো এখন প্রতিদিনই খোলা থাকছে। মার্কেটগুলো খোলা থাকায় ক্রেতা আসছে।

লক্ষ্মীপুরে যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ৭ মার্চ ॥ লক্ষ্মীপুর সদরে সোহেল রানা নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামের কোরালিয়া খাল পাড় থেকে তার মৃতদেহ উদ্ধার করে শনিবার দুপুরে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। এর আগে রাতে তাকে কুপিয়ে হত্যা করা হয়। তবে কি কারণে হত্যা করা হয়েছে তা জানাতে পারেনি পুলিশ।