২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পিআরএএসবি কমিটি গঠন

সোনালী ব্যাংক লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক মোফাজ্জল হোসেনকে সভাপতি এবং রূপালী ব্যাংক লিমিটেডের সহকারী-মহাব্যবস্থাপক খায়রুল হোসেন রাজুকে সাধারণ সম্পাদক করে পাবলিক রিলেশনস এ্যাসোসিয়েশন অব স্টেট ওউনড ব্যাংকস (পিআরএএসবি) এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শনিবার রাজধানীর মতিঝিলস্থ একটি হোটেলে কার্যনির্বাহী কমিটির এক সভায় ১৩ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি অনুমোদন করা হয়। অগ্রণী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক কবির আহম্মেদ খান কমিটির সিনিয়র সহ-সভাপতি। সহ-সভাপতি হিসেবে বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক সাঈদা খানম, জনতা ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক সাজেদুর রহমান, কোষাধ্যক্ষ বাংলাদেশ কৃষি ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক রোকেয়া বেগম, সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার পারভেজ আহমেদ চৌধুরী সহ-সাধারণ সম্পাদক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক জসিম উদ্দীন খান সাংগঠনিক সম্পাদক, বেসিক ব্যাংকের হারুনুর রশিদ দফতর ও প্রচার সম্পাদক।

রূপালী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক আব্দুল্লাহ মোহাম্মদ নাজিম, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের শিব্বির আহমেদ, অগ্রণী ব্যাংকের খন্দার মফিজুল ইসলাম, কর্মসংস্থান ব্যাংকের শিলা রানী পাল কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। এ কমিটি আগামী দু’ বছর দায়িত্ব পালন করবে। বিজ্ঞপ্তি

নির্বাচিত সংবাদ