২৪ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রতিপক্ষ ও সন্ত্রাসীর হামলায় রূপগঞ্জে বাস্তুহারা লীগ নেতা, লক্ষ্মীপুরে যুব

জনকণ্ঠ ডেস্ক ॥ জমি সংক্রান্তের বিরোধের জেরে রবিবার রাতে রূপগঞ্জে জেলা বাস্তুহারা লীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলামকে (৩৫) কুপিয়ে হত্যা করা হয়েছে। অন্যদিকে লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে সাদ্দাম হোসেন (২৮) নামে এক যুবদল কর্মী নিহত হয়েছেন। খবর নিজস্ব সংবাদদাতাদের।

রূপগঞ্জে জমি সংক্রান্তের বিরোধের জেরে সন্ত্রাসীরা বাড়িতে ঢুকে মা-বাবা ও ভাইদের সামনে জেলা বাস্তুহারা লীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলামকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে। এ সময় তাকে বাঁচাতে মা-বাবা ও ভাই-ভাবীরা এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাদেরও কুপিয়ে জখম করেছে। রবিবার সন্ধ্যা ৭টায় উপজেলার কাঞ্চন পৌরসভার কৃষ্ণনগর (চ-িতলা) এলাকায় ঘটে এ ঘটনা। পারিবারিক সূত্রে জানা যায়, কৃষ্ণনগর এলাকার কাশেম মওলার সঙ্গে রফিকুল ইসলামের জমি-জমা নিয়ে বিরোধ চলছিল। এ ঘটনার জের ধরেই হত্যাকা-টি ঘটে।

স্থানীয়রা জানিয়েছে, কাশেম মওলা কাঞ্চন এলাকার ত্রাস। তার বিরুদ্ধে হালিশহর ও রূপগঞ্জে হত্যা, চাঁদাবাজিসহ ছয়টি মামলা রয়েছে। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কাশেম মাওলা গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে।

এদিকে লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে সাদ্দাম হোসেন (২৮) নামে এক যুবদল কর্মী নিহত হয়েছে। জেলা সদরের পালেরহাট এলাকায় রবিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। তার পিতার নাম আহসান উল্যা। দুই গ্রুপের গোলাগুলিতে সাদ্দাম গুলিবিদ্ধ হওয়ার পর রাত ৯টায় সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

এই মাত্রা পাওয়া