২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাহমুদউল্লাহ রিয়াদকে ভালুকায় সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ ॥ মঙ্গলবার দুপুরে ভালুকা পুরানো বাসস্ট্যান্ড স্মৃতিসৌধ চত্বরে ময়মনসিংহের কৃতি সন্তান, ২০১৫ বিশ্বকাপ ক্রিকেটে দুই সেঞ্চুরিয়ান মাহমুদুউল্লাহ রিয়াদকে গণসংবর্ধনা দিয়েছে ভালুকা উপজেলা প্রশাসনসহ সর্বস্তরের জনগণ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল আহসান তালুকদারের ব্যবস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ গোলাম মোস্তফা, ভালুকা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, পৌরমেয়র ডাঃ একেএম মেজবাহ উদ্দিন কাইয়ূম, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশেক উল্ল্যা চৌধুরী, মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান ও ভালুকা প্রেসক্লাবের সভাপতি এসএম শাহজাহান সেলিমসহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী ও সর্বস্তরের জনসাধারণ।

বাফুফের শুভেচ্ছা মারুফকে

স্পোর্টস রিপোর্টার ॥ গত ৩ এপ্রিল ‘ঝিনাইদহ এক্স ক্যাডেট এ্যাসোসিয়েশন’ (জেক্সকা)-এর প্রথম নির্বাচনে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য ও ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটি চেয়ারম্যান শেখ মুহম্মদ মারুফ হাসান সভাপতি পদে নির্বাচিত হওয়ায় তাকে বাফুফে আন্তরিক অভিনন্দন ও উষ্ণ শুভেচ্ছা জ্ঞাপন করেছে। বাফুফে আশা করে মারুফ তার বলিষ্ঠ নেতৃত্ব, মেধা ও প্রজ্ঞার মাধ্যমে বাংলাদেশের সার্বিক উন্নয়নে ক্যাডেট, এক্স ক্যাডেট পরিবারগণ আরও উন্নত ও গতিশীল ভূমিকা পালন করবে।