২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আনিসুল হক ও সাঈদ খোকনকে সহস্র নাগরিক কমিটির সমর্থন

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ঢাকা উত্তরে আনিসুল হক ও ঢাকা দক্ষিণে সাঈদ খোকনকে সমর্থন দিয়েছে ‘সহস্র নাগরিক কমিটি’। সোমবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আয়োজিত ‘মুক্তিযুদ্ধের চেতনায় আধুনিক ঢাকা গড়ে তোল’ শীর্ষক সংবাদ সম্মেলনে সংগঠনের সদস্য সচিব গোলাম কুদ্দুস এ ঘোষণা দেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, রাজধানী ঢাকাকে কোনভাবেই মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এবং জঙ্গীবাদের হাতে তুলে দেয়া যাবে না। সেজন্য মুক্তিযুদ্ধের পক্ষের অধিকাংশ রাজনৈতিক দলের সমর্থিত ঢাকা উত্তরের মেয়র প্রার্থী আনিসুল হক এবং ঢাকা দক্ষিণের মেয়র প্রাথী সাঈদ খোকনকে নির্বাচিত করার জন্য আমরা নগরবাসীকে অনুরোধ করছি।

আওয়ামী সমর্থিত ২ প্রার্থীকে সমর্থন জানিয়ে বঙ্গবুন্ধ শেখ মুজিব মেডিক্যাল উপাচার্য কামরুল ইসলাম খান বলেন, ‘নগর জীবনের বিভিন্ন সঙ্কট সমাধানে আওয়ামী সমর্থিত দুই প্রার্থী সৎ ও নিষ্ঠার সঙ্গে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করছি। নাগরিক কমিটির আহ্বায়ক সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন শহীদ জায়া অধ্যাপক শ্যামলী নাসরিন চৌধুরী, কেন্দ্রীয় খেলাঘরের সভাপতিম-লীর চেয়ারম্যান অধ্যাপিকা পান্না কায়সার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, চলচ্চিত্র ব্যক্তিত্ব এটি এম শামসুজ্জামান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চু, ক্রীড়া সংগঠক ফজলুর রহমান বাবু প্রমুখ।