১৮ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যুবক গৃহবধূ ও বৃদ্ধসহ চার খুন ॥ দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ যশোর, ফরিদপুর, দিনাজপুরের পার্বতীপুর ও রাজশাহীর গোদাগাড়ীতে পৃথক ঘটনায় চারজন খুন ও দুই স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতারÑ

যশোর ॥ যশোরে স্কুলছাত্রসহ দুইজন হত্যার শিকার হয়েছে। পুলিশ তাদের লাশ উদ্ধার করেছে। নিহতরা হচ্ছে- সদর উপজেলার আরবপুরের ফারুক হোসেনের পুত্র আকবর হোসেন (২২) ও মনিরামপুর উপজেলার পাঁচাকড়ি গ্রামের সাইফুর রহমানের পুত্র সাজেদুর রহমান ওরফে সাহেদ (১১)।

বৃহস্পতিবার রাত ১টার দিকে সদর উপজেলার দত্তপাড়া গ্রামের মাঠে আকবর হোসেনকে পিটিয়ে আহত করে এলাকার লোকজন। রাতে আকবর হোসেন মারা যায়। তার গ্রামের বাড়ি বাঘারপাড়া উপজেলায়। এলাকাবাসী জানিয়েছে, আকবর সন্ত্রাসী ছিল। তবে তার মামা ইউসুফ আলী জানিয়েছে, ষড়যন্ত্রমূলকভাবে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

অপরদিকে বুধবার সন্ধ্যায় অভয়নগর থানার ভবদহ টেকা নদীর পাশে চমরখালী গ্রামের সন্তোষ বৈরাগীর মাছের ঘের থেকে পুলিশ সাজেদুর রহমান সাহেদর বস্তাবন্দী লাশ উদ্ধার করে। সাহেদ মনিরামপুরের নেহালপুর এডাস আইডিয়াল স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্র। গত ১১ এপ্রিল বিকেলে সাহেদ স্কুল মাঠে খেলতে যায়। বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে অপহরণ করে। এরপর তাকে মৃত বস্তাবন্দী অবস্থায় পাওয়া যায়।

ফরিদপুর ॥ ফরিদপুর সদর উপজেলার গেড়দা ইউনিয়নের পশড়া এম এন আজিজ হাই স্কুলের পাশের একটি পুকুর থেকে বৃহস্পতিবার সকালে ওই স্কুলেরই ৮ম শ্রেণীর ছাত্র আজম শেখের (১৩) বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ।

১ বৈশাখ সন্ধ্যায় স্কুল মাঠে বৈশাখী মেলায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হওয়ার পর থেকেই নিখোঁজ ছিল আজম। আজম ওই গ্রামের ফরিদ শেখের ছেলে। রাতেই তার বাবা-মায়ের কাছে ফোন করে ৩ লাখ টাকা মুক্তিপণ চায় দুর্বৃত্তরা। টাকার বিষয়টি নিয়ে তারা কয়েক দফা ফোনে কথা বলে আজমের বাবার সঙ্গে। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা বস্তাবন্দী লাশ পুকুরে ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।

অপরদিকে বৃহস্পতিবার দুপুরে ফরিদপুরের ভাঙ্গায় কেরামবোর্ড খেলাকে কেন্দ্র করে ধারালো চাকুর আঘাতে খুন হয়েছে মারুফ ফকির (২৫) নামের এক যুবক। পুলিশ ঘাতক মামুনকে (২৫) গ্রেফতার করেছে।

ভাঙ্গার তালকান্দা পীরের চরবাজারে কেরাম খেলাকে কেন্দ্র করে স্থানীয় যুবক মারুফ ও মামুনের সঙ্গে ঝগড়া লাগে। একপর্যায়ে মামুন ধারালো চাকু দিয়ে কুপিয়ে মারুফকে মারাত্মকভাবে আহত করে।

পার্বতীপুর ॥ পার্বতীপুরে বাড়ির গেটের সামনে গ্রামের চলাচল করা কাঁচা রাস্তায় বৈদ্যুতিক বাল্ব লাগানোর ঘটনায় সাবজার আলী (৬৫) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। হামিদপুর ইউনিয়নের হামিদপুর গ্রামে বুধবার রাত ৯টায় এ ঘটনা ঘটে। মৃত বৃদ্ধার ছেলেরা গেটে বিকেলে বৈদ্যুতিক বাল্ব লাগায়। এ নিয়ে প্রতিবেশী প্রতিপক্ষ মোঃ শামশুল হকের (৫৫) সঙ্গে কথাকাটাকাটি ও বচসা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রাতে শামশুলের নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী লাঠিসোটা নিয়ে বাড়িতে হামলা চালায়।

রাজশাহী ॥ রাজশাহীর গোদাগাড়ীতে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে আবদুস সাত্তার (৬০) নামে এক ব্যক্তি। বুধবার রাতে উপজেলার দেওপাড়া ইউনিয়নের ভাগাইল গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, বুধবার দুপুরে ভাগাইল গ্রামের আবদুস সাত্তার (৬০) ও তার দ্বিতীয় স্ত্রী বেগম খাতুনের (৫৮) মধ্যে পারিবারিক কলহের জের ধরে ঝগড়া শুরু হয়। এর জের ধরে রাতে আবদুস সাত্তার ধারালো হাঁসুয়া দিয়ে স্ত্রী বেগমকে কুপিয়ে গুরুতর জখম করে। এদিকে বাবার হাতে মায়ের নির্মম মৃত্যু দেখে বেগমের মেয়ে শ্যামলী বেগম (৩৫) আবদুস সাত্তারকে ধারালো হাঁসুয়া দিয়ে কুপিয়ে আহত করে।