২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রধানমন্ত্রীকে কবরী ও হাজী সেলিমের নববর্ষের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার ॥ মনোনয়নবঞ্চিত ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রত্যাশী খ্যাতনামা চলচ্চিত্র অভিনেত্রী সারাহ বেগম কবরী ও সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

বৃহস্পতিবার রাতে গণভবনে গিয়ে তাঁরা প্রধানমন্ত্রীকে এ শুভেচ্ছা জানানোর পাশাপাশি আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আনিসুল হক ও সাঈদ খোকনের বিজয় নিশ্চিত করতে দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার ব্যাপারে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম জনকণ্ঠকে বলেন, শুধুমাত্র বাংলা শুভ নববর্ষের শুভেচ্ছাতেই আমি গণভবনে গিয়েছিলাম। সূত্র জানায়, সারাহ বেগম কবরীও গণভবনে উপস্থিতদের কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, নববর্ষের দিনে অত্যন্ত ভিড় থাকায় আজ (বৃহস্পতিবার) প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে গণভবনে গিয়েছিলাম। এটি ছিল নিছকই সৌজন্য সাক্ষাত।

তবে সেখানে উপস্থিত একাধিক নেতা জানান, সাক্ষাতকালে মনোনয়নবঞ্চিত দুই মেয়র প্রার্থীকেই দল সমর্থিত প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে নামার অনুরোধ জানান কেন্দ্রীয় নেতারা। এ ব্যাপারে হাজী সেলিম ও কবরী দু’জনই দল সমর্থিত দুই মেয়র প্রার্থী আনিসুল হক ও সাঈদ খোকনের বিজয়ে নির্বাচনী প্রচারে নামার ঘোষণা দেন। তবে এ ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিক্রিয়া জানা যায়নি।