২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কোনো সম্ভাবনা নেই- আব্বাসের স্ত্রী আফরোজা

অনলাইন রিপোর্টার ॥ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কোনো সম্ভাবনা নেই বলে গণমাধ্যম কর্মীদের জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস।

বৃহস্পতিবার সকাল ৯টায় তিনি রাজধানীর হলি ফ্যামেলি হাসপাতালে মির্জা আব্বাসের পক্ষে নির্বাচনী প্রচারণায় গণমাধ্যম কর্মীদের তিনি এসব কথা বলেন।

আফরোজা আব্বাস বলেন, নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কোনো সম্ভাবনা নেই, কারণ জনগণ আমাদের সঙ্গে আছেন। বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়াবে আওয়ামী লীগ এমন অপপ্রচার চালাচ্ছে বলেও অভিযোগ করেন আফরোজা।

তিনি বলেন, আমাদের কোনো ভয়ভীতি নেই, আমাদের সঙ্গে জনগণ আছেন। তাদের (আওয়ামী লীগ) সঙ্গে জনগণ নেই বলেই সরকার ভয়ে নানা অপপ্রচার চালাচ্ছে।

আফরোজা আব্বাস বলেন, সরকার যদি মনে করে নির্বাচন নিরপেক্ষ হলে তারা জিতে যাবে। তাহলে তাদের ভয় কোথায়। তারা সেনাবাহিনী মোতায়েন করছে না কেন? আমরা আগেই বলেছিলাম নির্বাচনে বিচারিক পাওয়ার দিয়ে সেনা মোতায়েন এবং প্রত্যেক ভোটকেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপন করতে হবে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভোট কারচুপির আশঙ্কা থেকেই সেনাবাহিনী মোতায়েনের দাবি করছি। আমরা কোনো পক্ষপাতিত্ব চাই না। আমরা চাই মানুষ যেন নিরপেক্ষ ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন। সুষ্ঠু ও সুন্দর পরিবেশে যাতে নির্বাচন অনুষ্ঠিত হয় এটাই আমাদের প্রত্যাশা।