২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তাইজুলের দ্বিতীয় শিকার ইউনিস

অনলাইন ডেস্ক ॥ স্পিনার তাইজুল ইসলামের দ্বিতীয় শিকার হলেন পাকিস্তানের অভিজ্ঞ ইউনিস খান। বাংলাদেশের বিপক্ষে তেমন সুবিধা করতে পারেননি তিনি। ৬৮ বল খেলে ব্যক্তিগত ৩৩ রানে প্যাভিলিয়নে ফিরেছেন ইউনিস। তাইজুল ইসলামের বলে সরাসরি বোল্ড হয়েছেন তিনি। এরপর ব্যাট হাতে নামেন মিসবাহ উল হক।

এর আগে তাইজুলের প্রথম শিকার হন উদ্বোধনী ব্যাটসম্যান সামি আসলাম। ৩৬ বলে মাত্র ২০ করে প্যাভিলিয়নে ফেরেন সামি।

বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে ব্যাট করছে পাকিস্তান। তৃতীয় দিনে ৩ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ৩৪৩ রান। বাংলাদেশের চেয়ে ১১ রানে এগিয়ে রয়েছে সফরকারীরা। সর্বশেষ আউট হয়েছেন ইউনিস খান (৩৩)। ব্যাট করছেন মোহাম্মদ হাফিজ (১৯৪) ও মিসবাহ উল হক (০)।

তৃতীয় দিনেও দারুণ শুরুর ইঙ্গিত দিচ্ছিলেন আগের দিনের দুই অপরাজিত ব্যাটম্যান মোহাম্মদ হাফিজ ও আজহার আলী। কিন্তু তাদের আর ভয়ঙ্কর হয়ে উঠতে দেয়নি বাংলাদেশ। আজহারকে (৮৩) সরাসরি বোল্ড করে এই জুটি ভেঙেছেন শুভাগত। দ্বিতীয় উইকেটে হাফিজ-আজহার জুটি করেছে ২২৭ রান।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে দ্বিতীয় দিনে ১ উইকেট হারিয়ে ২৭৭ রান করেছিল পাকিস্তান। সেঞ্চুরি পেয়েছেন মোহাম্মদ হাফিজ (১৩৭*)। আর আজহার আলীও করেছেন হাফসেঞ্চুরি (৬৫*)। হাফিজ ও আজহার দু’জনেই অপরাজিত থেকে মাঠ ছেড়েছেন।