১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুই গৃহপরিচারিকাকে ছাদে চার দিন আটকে রেখে নির্যাতনের অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কলাবাগান থানাধীন সেন্ট্রাল রোডের এক বাসার ছাদে দুই গৃহপরিচারিকাকে চার দিন আটকে রেখে নির্যাতনের অভিযোগ উঠেছে এক নারী চিকিৎসকের বিরুদ্ধে। নির্যাতনের শিকার দুই গৃহপরিচারিকার নাম জরিনা (৩৫) ও আম্বিয়া (২৯)।

জানা যায়, ঘটনাস্থল ৬৪ সেন্ট্রাল রোডের একটি তিনতলা ভবন। গত বৃহস্পতিবার রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত এ ভবনের ছাদে তাদের দুইজনকে আটকে রাখেন গৃহকর্ত্রী ডাঃ রিনা। এরপর রবিবার দুপুরে দুই গৃহপরিচারিকা অপর এক গৃহপরিচারিকার সহায়তায় ছাদ থেকে পালিয়ে আসেন।

গৃহপরিচারিকা জরিনা অভিযোগ করে বলেন, গত মঙ্গলবার আমার ম্যাডাম ডা. রিনা চট্টগ্রামে বেড়াতে যান। সেখান থেকে ফোন করে তিনি তাদের উত্তরার বাড়ি ধোয়া-মোছার জন্য গাড়িচালকের সঙ্গে যেতে বলেন। কিন্তু তারা চালকের সঙ্গে যাননি। এতে ম্যাডাম রাগ করেন। পরের দিন বৃহস্পতিবার রাত ১০টার দিকে তিনি ঢাকায় আসেন। এসেই তাদের দুইজনকে জোর করে ছাদে পাঠিয়ে দেন।

এরপর রবিবার পর্যন্ত ছাদেই থাকার পর অপর এক গৃহকর্মী পুষ্পমালা ছাদের গেট খুলে দিলে তারা পালিয়ে আসেন।

এ বিষয়ে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেনের কাছে জানতে চাইলে তিনি জানান, আমি নিজে ওই বাসায় গিয়ে কথা বলেছি। ভিকটিমের সঙ্গে কথা বলে ঘটনার সত্যতা পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।