১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তারেক লন্ডনে বসে সন্ত্রাস চালিয়ে তার মাকে শেষ করে দিয়েছে ॥ তোফায়েল

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ৯ মে ॥ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়ার দুষ্ট ছেলে তারেক রহমান লন্ডনে বসে সন্ত্রাসী কার্যকলাপ করে তার মাকে শেষ করে দিয়েছে। সে এখন ফেরারি, তার পাসপোর্ট-ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে। তিনি আরও বলেন, নকশাল এসে দশ বছর পশ্চিম বাংলায় প্রতিরাতে বোমা ফুটাত গুলি চালাত। এখন আর সেই দল নেই। খালেদা জিয়ার অবস্থা হবে ভবিষ্যতে সে রকম। খুঁজেও পাওয়া যাবে না। কারণ যেই পথে খালেদা জিয়া গেছে এটা রাজনীতির পথ না। শনিবার দুপুরে নতুন বাজার চত্বরে জেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন। এর আগে বাণিজ্যমন্ত্রী ভোলার শহরের প্রাণ ভোলার খালের ওপর পৌরসভা কর্তৃক ঢাকা হাতিরঝিল মডেলের একটি ব্রিজ ও যুগীরঘোল মোড়ে দৃষ্টি নন্দন ফোয়ারা উদ্বোধন করেন। এছাড়াও শুক্রবার রাতে ভোলা বাংলা স্কুল মাঠে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের প্রায় ৫ শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান অনুষ্ঠানে তোফায়েল আহমেদ বক্তব্য রাখেন। এদিকে সম্মেলনকে কেন্দ্র করে জেলার ৭ উপজেলার নেতাকর্মীরা সকাল থেকে খ- খ- মিছিল বাদ্য বাজিয়ে নতুন বাজার চত্বরে আসতে থাকে। এসময় ভোলা শহরে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়।

ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি আবিদুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বন ও পরিবেশ মন্ত্রণালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, ভোলা পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান। সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান সোহাগ। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, খালেদা জিয়া পরাজিত হয়েছেন। অতীতেও পরাজিত হয়েছিলেন। খালেদা জিয়া ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন বানচাল করার জন্য অসাংবিধানিক সরকার আনার জন্য প্রিজাইডিং অফিসার ও ২৪ জন পুলিশকে হত্যা করেছেন। পাঁচশত ভোট কেন্দ্র জ্বালিয়ে দিয়েছেন। কিন্তু তিনি পরাজিত হয়েছেন। কিন্তু আমরা নির্বাচন করতে সফল হয়েছি। সেদিন যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তার জন্য নির্বাচন না হতো তাহলে বাংলাদেশের অবস্থা থাইল্যান্ডের মতো হতো। সেখানে আজ অসাংবিধানিক সরকার।