২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাগেরহাটে স্বেচ্ছাসেবক লীগ নেতা গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ প্রতিপক্ষের গুলিতে এক স্বেচ্ছাসেবক লীগ নেতা গুলিবিদ্ধ এবং দুজন আহত হয়েছেন। গুলিবিদ্ধ সোহরাব মোল্লা (৪২) গোটাপাড়া ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সদস্য এবং ভাটশালা গ্রামের ইদ্রিস আলী মোল্লার ছেলে। মঙ্গলবার রাতে সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের ভাটশালা গ্রামে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ সোহরাবকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তির পর বুধবার সকালে অস্ত্রোপচার করে তার হাতের গুলি বের করা হয়েছে। প্রতিপক্ষের বিরুদ্ধে করা মামলা তুলে না নেয়ায় সোহরাব মোল্লার ওপর হামলা হয়েছে বলে তিনি দাবি করেন। আহতরা হলেন ভাটশালা গ্রামের মুদি দোকানি ওবায়দুল শেখ এবং আতিক শেখ। এদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহত সোহরাব মোল্লা বলেন, ভাটশালা গ্রামের মনিসহ কয়েকজন আমাকে সাত মাস আগে কুপিয়ে জখম করে। ওই সময় আমি ওদের বিরুদ্ধে একটি মামলা করি। সেই মামলা তুলে না নেয়ায় মঙ্গলবার রাতে স্থানীয় ওবায়দুল নামের এক মুদি দোকানির দোকানে মনিসহ কয়েকজন অস্ত্র নিয়ে আমার ওপর অতর্কিত হামলা করে। এ সময় তারা গুলি চালালে আমার বাঁ হাতের কবজিতে গুলি লাগে।

বাগেরহাট মডেল থানার ওসি মোঃ তোজাম্মেল হক জানান, অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে সোহরাব গুলিবিদ্ধ হয়েছেন।