১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কেরানীগঞ্জে হাতকড়া পায়ে শিকল বাঁধা ব্যবসায়ী উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ, ২৫ মে ॥ কেরানীগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে নূর উদ্দিন নামের এক ব্যবসায়ীকে অপহরণের দু’দিন পরে কেরানীগঞ্জ মডেল টাউন এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে হাতকরা পড়া অবস্থায় তাকে উদ্ধার করে র‌্যাব। এ সময় অপহরণের সঙ্গে জড়িত অভিযোগে টনিকে আটক করে। ব্যবসায়ী নূর উদ্দিন জানান, শনিবার রাত ৮টার দিকে হাসনাবাদ এলাকা থেকে অপহরণকারীরা তাকে তুলে নিয়ে যায়। অপহরণকারীরা এ সময় তার চার হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। রাতে তার পরিবারের কাছে আরও ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। রবিবার সকালে অপহরণকারীদের দেয়া নাম্বারে বিকাশের মাধ্যমে ২৫ হাজার টাকা পরিশোধ করলেও অপহরণকারীরা তাকে আটকে রাখে। পরিবারের লোকজন র‌্যাবের কাছে অভিযোগ করে। র‌্যাব কেরানীগঞ্জ খাজা মিয়ার তিলের খাজা কারখানার ২য় তলায় অভিযান চালিয়ে হাতকড়া ও পায়ে শিকল দিয়ে বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করে।

শাবিতে ছাত্রীকে যৌন হয়রানি ও মারধরের অভিযোগ

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগের এক ছাত্রীকে যৌন হয়রানি ও মারধরের অভিযোগ পাওয়া গেছে। মারধরের শিকার ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০০৮-০৯ বর্ষের শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর মোঃ এমদাদুল হক জানান, রবিবার রাতে ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে তার বন্ধুর সঙ্গে আড্ডা দিচ্ছিল। এ সময় ব্যবসা প্রশাসন বিভাগের একই বর্ষের ছাত্র রিফাত আদনান পাপন ছাত্রীকে উত্ত্যক্ত ও এক পর্যায়ে পায়ের স্যান্ডেল খুলে মারধর করেন। পরে ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। অভিযুক্ত পাপন একই (২০০৮-০৯) বর্ষের অনিয়মিত শিক্ষার্থী।

মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সম্মেলন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন সোমবার অনুষ্ঠিত হয়েছে। দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মোহম্মদ মহিউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন সাবেক হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি।