২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদক বিক্রেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, গলাচিপা ॥ মাদক মামলায় দেড় বছরের সশ্রম কারাদ-ের সাজা মাথায় নিয়ে পলাতক থেকে আবারও বেপরোয়া মাদক ব্যবসা করে যাচ্ছিল পটুয়াখালীর গলাচিপা পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের গোডাউন সড়কের বাসিন্দা মৃত মতিউর রহমানের ছেলে মঞ্জুরুল ইসলাম মঞ্জু। পুলিশ সোমবার সকালে শ্যামলীবাগের ভাড়াটে বাসায় অভিযান চালিয়ে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রির নগদ ২০ হাজার ১৪০ টাকাসহ মঞ্জুরুল ইসলামকে হাতে-নাতে গ্রেফতার করে।

গাজীপুরে ব্যবসায়ীর বাড়িতে দুর্বৃত্তদের হামলা

গাজীপুর সংবাদদাতা, ২৫ মে ॥ শ্রীপুরে এক ব্যবসায়ীর বাড়িতে ঢুকে দুর্বৃত্তরা দুই ভাইকে কুপিয়েছে। এ সময় বাধা দিতে গিয়ে তাদের মা আহত হয়েছে। ঘটনা ঘটেছে রবিবার রাতে শ্রীপুর পৌর শহরের ওয়াপদা দীঘি এলাকায়। আহতরা হলোÑ দুই ভাই শুভ দে ও শান্ত দে এবং তাদের মা নমিতা রানী।

হাতিয়ায় যৌন হয়রানির প্রতিবাদে ক্লাসবর্জন মানববন্ধন

সংবাদদাতা, হাতিয়া, নোয়াখালী, ২৫ মে ॥ নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় চরকিং বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবর ছাদেকের অপসারণের দাবিতে মানববন্ধন করেন বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রীরা। যৌন হয়রানি, শিক্ষকদের ওপর হামলা ও আর্থিক অনিয়মের অভিযোগে বিদ্যালয় মাঠে সোমবার সকাল থেকে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। জানা যায়, আকবর ছাদেক বিদ্যালয় চলাকালে বিভিন্ন সময়ে শ্রেণীকক্ষে ও শ্রেণীকক্ষের বাইরে ছাত্রীদের উত্যক্ত করত।