২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অবশেষে অনন্ত হত্যা মামলার তদন্ত সিআইডিতে

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ মুক্তমনা ব্লগার ও বিজ্ঞান লেখক অনন্ত বিজয় দাশের হত্যাকা-ের ১৪ দিন পর তদন্তভার সিআইডিতে পাঠানোর নিদের্শ দিয়েছে পুলিশ হেডকোয়ার্টার। সোমবার বিকেলে পাঁচটা ১৮ মিনিটে এক ক্ষুদে বার্তায় সিলেট মেট্রোপলিটন পুলিশ এ তথ্য জানায়।

পুলিশ জানায়, অনন্ত বিজয় দাশের হত্যাকা-ের তদন্তভার সিআইডিতে দেয়ার জন্য পুলিশ হেডকোয়ার্টার থেকে নিদের্শ দেয়া হয়েছে। তবে বিকেল পৌনে ছয়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার তদন্ত সিআইডিতে হস্তান্তর করা হয়নি। কখন হস্তান্তর করা হবে তাও জানা যায়নি।

প্রসঙ্গত, গত ১২ মে সিলেট নগরীর সুবিদবাজারে নিজ বাসা থেকে কয়েক শ’ গজ দূরে চাপাতি দিয়ে কুপিয়ে খুন করা হয় অনন্ত বিজয় দাশকে। ছাতকের ঝাউয়াবাজার পূবালী ব্যাংক শাখার কর্মকর্তা অনন্ত ওইদিন অফিসে যাওয়ার জন্য বাসা থেকে বেরিয়েছিলেন। কয়েক শ’ গজ যাওয়ার পর ৪ জন অজ্ঞাতনামা ঘাতক তাঁকে চাপাতি দিয়ে কুপিয়ে খুন করে। প্রকাশ্য দিবালোকে এমন হত্যাকা-ের পর প্রতিবাদের ঝড় ওঠে সিলেটসহ সারাদেশে। কিন্তু হত্যাকা-ের ১৪ দিন পেরিয়ে গেলেও অগ্রগতি হয়নি তদন্তের। কে বা কারা কি উদ্দেশ্যে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তার কিছুই বের করতে পারেনি পুলিশ। যে কারণে অনন্ত বিজয় হত্যাকান্ডের মামলার তদন্তভার সিআইডিতে হস্তান্তর করার জন্য নিদের্শ দেয়া হয়েছে।