১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বগুড়ার শিবগঞ্জে ভাইস চেয়ারম্যান ও শেরপুর পৌর মেয়র বরখাস্ত

  • ভাংচুর অগ্নিসংযোগ ও নাশকতা মামলা

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়ার শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা আব্দুস সামাদ এবং শেরপুর পৌরসভার মেয়র ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক স্বাধীন কুমার কুন্ডুকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাদের দুজনের বিরুদ্ধে ভাংচুর, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে একাধিক মামলা রয়েছে। তাদের বরখাস্তের আদেশ জারি করে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। মঙ্গলবার তা কার্যকর করা হয়। বরখাস্তকৃত শেরপুর পৌর মেয়র স্বাধীন কুমার কুন্ডুকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে প্যানেল মেয়র ফিরোজ আহমেদ জুয়েলকে দায়িত্ব পালন করতে বলা হয়। প্যানেল মেয়র জানান স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ-সচিব খলিলুর রহমান স্বাক্ষরিত পত্রটি সোমবার সন্ধ্যায় শেরপুরে পৌঁছে।

এদিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল ইসলাম জানান, শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সামাদকে সাময়িক বরখাস্ত বিষয়ের একটি চিঠি তিনি পেয়েছেন। ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি এবং বগুড়া সদর থানায় দুটি নাশকতার মামলা দায়ের এবং সেসব মামলায় অভিযোগপত্র দাখিল হওয়ায় তাকে বরখাস্ত করা হয়েছে।

দাউদকান্দিতে গাড়ি চাপায় কনস্টেবল নিহত

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি, ২৬ মে ॥ মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজা নামক স্থানে দাউদকান্দি মডেল থানার কনস্টেবল রফিকুল ইসলাম (৪০) কর্তব্য পালনকালে প্রাইভেটকারের চাপায় নিহত হয়েছেন।

সুন্দরবনে দুই হরিণ শিকারী আটক

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জে ফাঁদ পেতে হরিণ শিকারের সময় দুই চোরা শিকারীকে আটক করেছে বনরক্ষীরা। সোমবার রাতে সুন্দরবনের চরখালী ক্যাম্পের পাজরাফোটা খাল এলাকা থেকে তাদের আটক করা হয়।