১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে নিজ বাসা থেকে আইনজীবীর স্ত্রীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ নিজ বাসভবন থেকে এক আইনজীবীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম লিমা ইসলাম (৩৯)। তাকে কিভাবে হত্যা করা হয়েছে সে বিষয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি। নিহত লিমা ইসলাম রাজধানীর নিকুঞ্জে ব্যারিস্টার রফিকুল ইসলাম নামে এক আইনজীবীর স্ত্রী বলে জানা গেছে।

মঙ্গলবার বিকেলে নিকুঞ্জ-১ এর লেক ড্রাইভ সড়কের ২৪ নম্বর বাড়িতে লিমার লাশ রক্তাক্ত অবস্থায় পাওয়া যায় বলে ডিএমপির ক্যান্টনমেন্ট জোনের সহকারী কমিশনার কুদরত-ই-খুদা জানিয়েছেন।

তিনি জানান, আইনজীবী রফিকুল ইসলামের স্ত্রী লিমা বাসায় একা ছিলেন। বিকেল সাড়ে ৫টার দিকে তার স্বামী বাসায় এসে কলাপসিবল গেট বন্ধ পান। বাসায় কলিংবেল এবং মোবাইলে ফোন করার পরও কোন সাড়া না পেয়ে বিকল্প পথ দিয়ে ঢুকে সিঁড়ি দিয়ে চার তলায় উঠে ঘরের দরজা খোলা পান রফিকুল। ঘরে ঢুকে শোবার ঘরে স্ত্রীর লাশ দেখতে পান তিনি। রফিকুলের কাছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে। খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, বাসায় ঢুকে তাকে কেউ হত্যা করেছে এটা নিশ্চিত। তবে কিভাবে হত্যা করা হয়েছে, তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

নির্বাচিত সংবাদ