২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সংক্ষিপ্ত সংবাদ

  • জলাবদ্ধতা নিরসনে চট্টগ্রামে খাল খনন শুরু

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ জলাবদ্ধতা নিরসনে শুক্রবার চট্টগ্রাম নগরীতে শুরু হয়েছে ফের খাল খননের কাজ। বর্ষা মৌসুমকে সামনে রেখে খাল খননের অসমাপ্ত কাজ শেষ করাই মূল লক্ষ্য। গত ডিসেম্বরে এ কাজ শুরু হলেও সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনের পূর্বে তৎকালীন মেয়র এম মনজুর আলম পদত্যাগ করায় সে কাজ বন্ধ হয়ে গিয়েছিল। নতুন মেয়র আ জ ম নাছির উদ্দিন বৃহস্পতিবার চসিকের সংশ্লিষ্ট কর্মকর্তাদের ডেকে পুনরায় খাল খনন কাজ শুরু করার নির্দেশ দেন। জানা যায়, নগরীর প্রধান দুটি খাল চাক্তাই ও নাছির খালের দুটি পয়েন্টে শুরু হয়েছে খনন কাজ। মোট ছয়টি এ্যাস্টিভেটর (মাটি কাটার যন্ত্র) দিয়ে এ কাজ চলছে। এ দুটি খালের পাশাপাশি মহেষখাল ও হিজড়া খালেও খনন কাজ শুরু হবে আগামীকাল রবিবার। ভরাট হয়ে যাওয়া খাল থেকে মাটি উঠিয়ে তা রাখা হচ্ছে একপাশে। পরে সেখান থেকে সেগুলো অপসারণ করা হবে। খাল থেকে ওঠানো মাটিগুলো ব্যবহার করা হবে নগরীর নুরনগর নামের একটি নিচু এলাকা ভরাট কাজে।

শেরপুর ও নওগাঁয়

কৃষকের মাঝে

পাওয়ার টিলার

বিতরণ

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ২৯ মে ॥ শেরপুর সদর উপজেলার ৪০ কৃষককে ভর্তুকি মূল্যে পাওয়ার টিলার প্রদান করা হয়েছে। কৃষি খামার যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের প্রতিটি পাওয়ার টিলারে মোট দামের শতকরা ৩০ ভাগ আর্থিক সহায়তা দিয়েছে সরকার। শুক্রবার সকালে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে হুইপ আতিউর রহমান আতিক এমপি কৃষকদের মাঝে আনুষ্ঠানিকভাবে ওইসব পাওয়ার টিলার বিতরণ করেন। এ সময় প্রধান অতিথির বক্তব্যে হুইপ আতিক বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কৃষি ও কৃষকের স্বার্থে ভর্তুকি দিয়ে কৃষি উপকরণ কৃষকের নাগালের মধ্যে রেখেছে।

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ থেকে জানান, শুক্রবার দুপুরে ধামইরহাটে খামার যান্ত্রিকীকরণ প্রকল্পের মাধ্যমে ফসল উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে শতকরা ৩০ ভাগ ভর্তুকিতে পাওয়ার টিলার ও পাওয়ার থ্রেচার (ধান মাড়াইযন্ত্র) বিতরণের উদ্বোধন করা হয়েছে। এদিন দুপুর ১২টায় উপজেলা কৃষি সম্প্রসারণ দফতরের আয়োজনে কৃষি অফিস চত্বরে এই কৃষি যন্ত্রাংশ বিতরণ করা হয়।

কুড়িগ্রামে বাঁধ

নির্মাণ শুরু

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামের গঙ্গাধর নদীর ভাঙন রুখতে ১০ কোটি টাকা ব্যয়ে প্রায় ৪শ’ মিটার বাঁধ নির্মাণ কাজ শুরু হয়েছে। শুক্রবার সকালে মাদারগঞ্জ বাজারে নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি মোস্তাফিজার রহমান।

পানি উন্নয়ন বোর্ড কুড়িগ্রাম-২ মোট ৪টি ব্লকে এই নির্মাণ কাজ পরিচালনা করছে। নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে নাগেশ্বরী পৌরসভার মেয়র আব্দুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক প্রভাষক আনিছুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমান উদ্দিন মঞ্জু, ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল, আতিকুর রহমান রাজা প্রমুখ।

নজরুলের জন্মোৎসব ও

শিল্পাচার্য জয়নুলের

মৃত্যুবার্ষিকী পালন

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২৯ মে ॥ বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উদ্যোগে শুক্রবার সোনারগাঁয়ে দিনব্যাপী জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৬তম জন্মোৎসব ও শিল্পাচার্য জয়নুল আবেদিনের ৩৯তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

জানা গেছে, সকালে কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে অবস্থিত জাতীয় কবি নজরুল ইসলামের প্রতিকৃতি ও শিল্পাচার্য জয়নুল আবেদিনের ভাস্কর্যে পুষ্পার্ঘ অর্পণের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠানে কবিতা আবৃত্তি, শিশু চিত্রাঙ্কন, নৃত্য ও নজরুল সঙ্গীত পরিবেশন করা হয়।

রৌমারীতে পাহাড়ী ঢলে বোরো ধান নিমজ্জিত

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ ভারত থেকে নেমে আসা পাহাড়ী ঢলে রৌমারী উপজেলার সীমান্ত ঘেঁষা ১৩টি গ্রামের ২ হাজার কৃষকের প্রায় ৫০০ হেক্টর জমির বোরো ধান নিমজ্জিত হয়েছে। সেই সঙ্গে কালো ও ধরণী নদীতে ভাঙন দেখা দেয়ায় ৫টি বাড়ি ভেঙে গেছে। ভাঙনের মুখে পড়েছে আরও অর্ধ-শতাধিক ঘরবাড়ি। বৃহস্পতি ও শুক্রবার সীমান্তের ওপারে ভারি বৃষ্টি হয়। এতে তলিয়ে যায় ঘরবাড়িসহ রাস্তাঘাট। জিঞ্জিরাম নদীর সাঁকো ভেঙ্গে উপজেলা সদরের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে হঠাৎ পাহাড়ী ঢলে শত-শত একর ধান নিমজ্জিত হয়ে যাওয়ায় কৃষকরা পড়েছে বিপাকে।

লালমনিরহাট সীমান্তে

টর্নেডো ॥ উঠতি

ফসলের ব্যাপক

ক্ষতি

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২৯ মে ॥ দুর্গাপুর ও মোগলহাট সীমান্তে শুক্রবার ভোর দ্বিতীয় দফা টর্নেডো কাঁচা ঘরবাড়ি, গাছপালা, উঠতি ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। মুহূর্তের টর্নেডো যেদিক দিয়ে বয়ে গেছে সেদিকের ঘরবাড়ি, গাছপালা ও ফসল ল-ভ- করে দিয়ে গেছে। মোগলহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান জানায়, দুর্গাপুর ও মোগলহাট সীমান্ত গ্রাম দুটিতে শুক্রবার ভোরে দ্বিতীয় দফা টর্নেডো হয়। প্রথম দফা টর্নেডো গত বুধবার রাতে হয়েছে। প্রথম দফা টর্নেডোর ধকল পুষিয়ে উঠতেই, দ্বিতীয় দফা টর্নেডোর সঙ্গে বৃষ্টিপাত হয়েছে। প্রায় শতাধিক গাছ, বাঁশঝাড়, ঘরবাড়ি উড়ে গেছে। উঠতি ফসল ভুট্টা, কলা, বোরো ধানের ব্যাপক ক্ষতি হয়েছে।

চট্টগ্রামে সাড়ে ৬ লাখ

টাকার জালনোটসহ

গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানার আমিন জুট মিল এলাকা থেকে সাড়ে ৬ লাখ টাকার জালনোটসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি টিম এ অভিযান পরিচালনা করে। গ্রেফতার করা দু’জনই জাল টাকার ব্যবসায়ী।

র‌্যাব সূত্রে জানানো হয়, আমিন জুটমিল এলাকায় একটি রেস্টুরেন্ট থেকে গ্রেফতার করা হয় রাজিব ধর (৩৭) ও জসিম উদ্দিন (২৬) নামের দুই জালটাকার ব্যবসায়ীকে। তারা জাল টাকা বেচাকেনা করছিল। র‌্যাবের টিম এ দু’জনকে আটক করে তাদের কাছ থেকে উদ্ধার করে এক হাজার টাকা মূল্যমানের ৬২৮টি ও ৫শ’ টাকা মূল্যমানের ৪৪টি জালনোট।

লক্ষ্মীপুরে সাজাপ্রাপ্ত

আসামি গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২৯ মে ॥ লক্ষ্মীপুরে পৃথক ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ তিনজন গ্রেফতার হয়েছে। এর মধ্যে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউপি আওয়ামী লীগ সাবেক সভাপতি ও প্রাক্তন ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম প্রকাশ মফিজ মাস্টারকে গ্রেফতার করেছে পুলিশ। চন্দ্রগঞ্জ থানা পুলিশ তাকে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে দুদকের দায়ের করা মামলায় দু’বছরের কারাদ-াদেশ রয়েছে বলে চন্দ্রগঞ্জ থানার ওসি হুমায়ুন কবির জানিয়েছেন।

সীমান্তে জরিপ

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ বেনাপোল পোর্ট থানার চেকপোস্ট আইসিপি ক্যাম্পের রেললাইন ও ভারতের হরিদাসপুর পেট্রাপোল স্থলবন্দর এলাকায় শুক্রবার দুপুরে দুই দেশের মধ্যকার যৌথ সীমানা জরিপ অনুষ্ঠিত হয়েছে। যশোর ২৬ বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির আইসিপি ক্যাম্পের কমান্ডার সুবেদার আইয়ুব আলী সরকার জানায়, বেনাপোল পোর্ট থানারগাঁ ঘেঁষে ভারতের হরিদাসপুর পেট্রাপোল স্থলবন্দরের বৃহৎ টার্মিনালের নির্মাণের কাজ চলছে। এ নির্মাণকাজে বন্দরের সীমানা নির্ধারণ নিয়ে কিছু জটিলতা রয়েছে।

স্কুলের রুমে ভূমি অফিস

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার একমাত্র দ্বীপ উপজেলা মেহেন্দিগঞ্জের আলিমাবাদ ইউনিয়নে শ্রীপুর-বাহেরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষ দখল করে চলছে ইউনিয়ন ভূমি অফিসের কার্যক্রম। এতে শিক্ষা কার্যক্রম ব্যাহত হচ্ছে বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা। জানা গেছে, দীর্ঘদিন থেকে বিদ্যালয়ের একটি ক্লাসরুম দখল করে ইউনিয়ন ভূমি অফিসের কার্যক্রম পরিচালিত হচ্ছে। স্থানীয়রা অভিযোগ করেন, বিদ্যালয়ের কক্ষ দখল করে ভূমি অফিসের কার্যক্রম পরিচালিত হওয়ায় শিক্ষার পরিবেশ বিঘিœত হচ্ছে।

চাঁপাইয়ে আট কেজি গান পাউডার

উদ্ধার

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ ॥ শিবগঞ্জ উপজেলার সীমান্তবর্তী শ্যামপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে শুক্রবার ভোরে সাড়ে ৮ কেজি গান পাউডার উদ্ধার করেছে বিজিবি।

মেজর মিন্নাত আলী জানান, শুক্রবার ভোর ৫টার দিকে অহেদপুর সীমান্তের ১৩/৩ এস পিলারের কাছ দিয়ে কয়েকজন ব্যক্তি ভারত থেকে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করছিল। এ সময় অহেদপুর বিওপি’র একটি টহল দল তাদের ধাওয়া করলে তারা একটি ব্যাগ ধান ক্ষেতে ফেলে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। পরে বিজিবি ওই ব্যাগ থেকে সাড়ে ৮ কেজি গান পাউডার উদ্ধার করে।

শিবিরের সেক্রেটারি

অস্ত্রসহ গ্রেফতার

গোমস্তাপুর উপজেলার চৌডালা থেকে বৃহস্পতিবার রাতে অস্ত্র ও ককটেলসহ জেলা শিবিরের সেক্রেটারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহীদুল ইসলাম সোহেল (২৮) জেলার গোমস্তাপুর উপজেলার নিমতলা কাঁঠাল গ্রামের বদরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে গোমস্তাপুর উপজেলার চৌডালা ব্রিজ থেকে জেলা শিবির সেক্রেটারি সোহেলকে পুলিশ গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি পিস্তুল, ৪টি ককটেল, বেশকিছু জেহাদী বই উদ্ধারসহ তার মোটরসাইকেল জব্দ করা হয়। তার বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলা রয়েছে।

জয়পুরহাটে শিশু

ধর্ষিত ॥ ধর্ষক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট, ২৯ মে ॥ কালাই উপজেলার থোপসাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সাকিল নামে এক যুবককে কালাই থানা পুলিশ গ্রেফতার করে। এ ঘটনায় ওই শিশু শিক্ষার্থীর পিতা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে কালাই থানায় মামলা করেছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে ওই শিশু ছাত্রী স্কুল থেকে বাড়ি ফিরে। এ সময় বাড়িতে কেউ না থাকায় ওই গ্রামের সফিকুল ইসলামের পুত্র সাকিল বাড়িতে প্রবেশ করে তাকে ফুঁসলিয়ে ডেকে নিয়ে পার্শ্বের একটি মুরগি খামারে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে পরশিরা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং ধর্ষককে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে। ধর্ষিতা শিশুকে শুক্রবার জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য নেয়া হয়েছে।

নীলফামারীতে পুকুরে

ডুবে শিশুর

মৃত্যু

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ পুকুরে ডুবে তিন বছরের শিশুপুত্র মমতাজুল ইসলামের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল দশটার দিকে শিশুটি খেলার ছলে পুকুরে ডুবে যায়। দুপুর ১২টার দিকে লাশ ভেসে উঠলে গ্রামবাসী লাশটি উদ্ধার করে। ঘটনাটি ঘটে নীলফামারীর ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের ঝাড়পাড়া গ্রামে। নাউতারা ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান শিশুটি ওই গ্রামের অফিজুল ইসলামের পুত্র।

যশোরে শীর্ষ মানব

পাচারকারী

গ্রেফতার

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ ঝিকরগাছার শীর্ষ মানবপাচারকারী মিজানুর রহমান গ্রেফতার হয়েছে। শুক্রবার সকালে উপজেলার গদখালি বাজার থেকে তাকে আটক করা হয়। গ্রেফতার মিজানুর রহমান উপজেলার নাটুয়াপাড়া গ্রামের উজির আলীর ছেলে। পুলিশ জানায়, উপজেলার গদখালী বাজার থেকে মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়। বেশ কিছুদিন ধরে সে পালিয়ে ছিল। মিজানুর দীর্ঘদিন ধরে মানবপাচারের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে ২ জনকে পাচারের প্রমাণ রয়েছে পুলিশের কাছে।

তালিকাভুক্তসহ তিন মানবপাচারকারী টেকনাফে আটক

নিজস্ব সংবাদদাতা, উখিয়া, ২৯ মে ॥ কক্সবাজারের টেকনাফে মডেল থানা পুলিশ তালিকাভুক্তসহ তিন মানবপাচারকারীকে আটক করেছে। আটককৃতরা হলো হারিয়াখালী এলাকার গুরা মিয়ার ছেলে আবুল কালাম (৩৫), একই এলাকার কালু মিয়ার ছেলে মোহাম্মদ হোসেন (৩০) এবং কাটাবনুয়া এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে মোঃ গফুর (২৬)।

সোনারগাঁওয়ে খামারে বিষ ঢেলে

মাছ লুট

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২৯ মে ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকায় শুক্রবার একটি মাছের খামারে দুর্বৃত্তরা বিষ ঢেলে ৫০ লাখ টাকার মাছ মেরে ফেলার অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। খামারের মালিক তাজুল ইসলাম মোল্লা জানান, দুপুরে তার খামারে গিয়ে দেখেন রুই, কাতল, বোয়াল, মৃগেলসহ বিভিন্ন প্রজাতির মাছ মরে ভেসে উঠে। তিনি আরও জানান, পূর্ব শত্রুতার জের ধরেই পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা তার খামারের মাছ মেরে ফেলেছে।

১৩০ বছর পূর্তি

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী হয়েছে শুক্রবার। ১৩০ বছর প্রাচীন বিদ্যালয়টির প্রাক্তন ও বর্তমান ছাত্র ও শিক্ষকদের উপস্থিতিতে বিশেষ মিলন মেলায় পরিণত হয়। স্মৃতিচারণ আর আলোচনায় নস্টালজিয়ায় ভোগেন অংশগ্রহণকারীরা। এতে প্রধান অতিথি ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলার চেয়ারম্যান আনিস-উজ-জামান। প্রাক্তন ছাত্র সমতির সভাপতি মাহফুজুর রশিদ নিলুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ কাদের মোল্লা, একেএম ফজরুল আলম আরমান, শাহজাহান গাজী প্রমুখ।

পেঁপে গ্রামে চারা বিতরণ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ বাড়িতে বাড়িতে পেঁপের চারা বিতরণের মাধ্যমে নীলফামারী সদরের ইটাখোলা ইউনিয়নের কবিরাজপাড়াকে পেঁপে গ্রাম নামকরণের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে বিনামূল্যে দুই হাজার পেঁপের চারা বিতরণের মাধ্যমে পেঁপে গ্রামের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি। জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা কৃষি বিভাগের উপ-পরিচালক গোলাম মোঃ ইদ্রিস। বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক মমতাজুল হক, ইউসুফ রানা ম-ল, ইটাখোলা ইউপি চেয়ারম্যান হাফিজুর রশিদ মঞ্জু প্রমুখ।

ফেনীর আসামি ধরতে গিয়ে

পুলিশ কর্মকর্তা আহত

নিজস্ব সংবাদদাতা ফেনী ২৯ মে ॥ ফেনীতে আসামি ধরতে গিয়ে আসামিদের হামলায় সদর থানার এএসআই আবু হানিফ আহত হয়েছেন। তাকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সদর থানার রামপুরের পাটওয়ারী বাড়ি এলাকায় আসামি ধরতে অভিযান চালায় এএসআই আবু হানিফ ও তার সঙ্গীয় ফোর্স। একপর্যায়ে আসমিদের সাথে ধস্তাধস্তি হয় আবু হানিফের। আসামিরা আবু হানিফকে মারধর করে। তাকে সঙ্গীরা উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে এনে ভর্তি করে।

দোহারে সাজাপ্রাপ্ত

আসামি

গ্রেফতার

সংবাদদাতা, দোহার-নবাবগঞ্জ (ঢাকা) ২৯ মে ॥ দোহার থেকে অস্ত্র মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি মোহম্মদ আলীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে সুতারপাড়া হলের বাজার থেকে মোহম্মদ আলীকে গ্রেফতার করা হয়।