২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে বাস উল্টে নিহত ১

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর কারওয়ানবাজারে একটি বাসের ধাক্কায় আরেকটি বাস উল্টে একজন নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও কয়েকজন।

তেজগাঁও থানার উপ পরিদর্শক সুজিত কুমার সাহা জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কারওয়ানবাজারের হোটেল লা ভিঞ্চির পাশের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

তিনি বলেন, “ফার্মগেইটের দিক থেকে আসা নগর পরিবহনের দুটি বাস ফাঁকা রাস্তা পেয়ে নিজেদের সঙ্গে প্রতিযোগিতা শুরু করে। এর মধ্যে একটি বাস এগিয়ে গেলে পেছন থেকে অন্য বাহনটি ধাক্কা দেয়। ফলে সামনের বাসটি রাস্তার মধ্যে আড়াআড়িভাবে উল্টো যায়।”

এতে ঘটনাস্থলেই ২২ থেকে ২৫ বছর বয়সী এক যুবক নিহত হন। উল্টে যাওয়া বাসটি সড়ক আটকে থাকায় তাৎক্ষণিকভাবে যানজটের সৃষ্টি হয়। ঘটনাস্থল থেকে জনকণ্ঠের সহ সম্পাদক রাহুল শর্মা জানান, নিহত ব্যক্তি একটি বাসের চালকের সহকারী বলে উপস্থিত কয়েকজন তাকে বলেছেন। তবে তাৎক্ষণিকভাবে পুলিশ বিষয়টি নিশ্চিত করতে পারেনি। তিনি বলেন, আহতদের মধ্যে জনকণ্ঠের আরেক সহ সম্পাদক ইব্রাহিম নোমানও রয়েছেন। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

পরে পুলিশের রেকার এসে উল্টে পড়া বাসটি টেনে সরিয়ে নেয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে বলে তেজগাঁও থানার এস আই শামীম আহমেদ জানান।