১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ছাত্রলীগ ঢাবি শাখা সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত আহ্বান

বিশ্ববিদ্যালয় রিপোর্টার ॥ বাংলাদেশ ছাত্রলীগের ১০১টি জেলা ইউনিটের মধ্যে বৃহত্তম ইউনিট ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সম্মেলন সামনে রেখে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য আজ ও আগামীকাল জীবনবৃত্তান্ত সংগ্রহ চলবে।

কেন্দ্রীয় কমিটির সহসভাপতি জয়দেবনন্দীর নেতৃত্বে এনায়েত হোসেন রেজা ও নিলাদ্রী পাই পলাশ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ভবনে পদ প্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন। আজ ও আগামীকাল মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জীবনবৃত্তান্ত জমা নেয়া হবে। আগামী ১১ জুন অনুষ্ঠিত হবে এ সম্মেলন।

আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্তের সঙ্গে এসএসসি পাসের মূল সনদের ফটোকপি ও বিশ^বিদ্যালয়ের নিয়মিত ছাত্র প্রমাণের জন্য প্রয়োজনীয় মূল সনদসমূহের ফটোকপি জমা দিতে হবে। সংগঠনটির গঠনতন্ত্র অনুযায়ী ২৭ বছর বয়সের বেশি বয়সী কিংবা বিবাহিত বা অছাত্র কোন ব্যক্তি এই সংগঠনের নেতা হতে পারবেন না। তবে দীর্ঘদিন ধরে এই বয়স আরও দুই বছর বাড়িয়ে ২৯ বছর করা হয়েছে। এ বছরও ২৯ বছরের বেশি বয়সী কেউ প্রাথমিকভাবে অযোগ্য হবে। সর্বশেষ ঢাকা মহানগর শাখার সম্মেলন ও নেতৃত্ব নির্বাচনের ক্ষেত্রেও বয়সের এই নিয়ম মানতে দেখা গেছে।