২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাকিবের বলে আউট রাহানে

অনলাইন ডেস্ক ॥ বৃষ্টির জন্য বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় দিন খেলতে পারেনি ভারত। তৃতীয় দিনে খেলতে নেমে বাংলাদেশের বোলিং তোপে পড়েছে ভারত। এরই মধ্যে সাকিব ৪টি ও জুবায়ের নিয়েছেন ২টি উইকেট। ৬ উইকেট হারিয়ে সফকারীদের সংগ্রহ ৪৪৫। সর্বশেষ আউট হয়েছে আজিঙ্ক্য রাহানে (৯৮)।

দারুণ ব্যাটিং করা ওপেনার শেখর ধাওয়ানকে সাজঘরের পথ দেখিয়েছেন সাকিব আল হাসান। ব্যক্তিগত ১৭৩ রানে শেখরকে আউট করেছেন সাকিব। তার দ্বিতীয় শিকার হয়েছেন রোহিত (৬)। আর জুবায়ের হোসেনের বলে সরাসরি বোল্ড হয়েছেন ভারতীয় টেস্ট অধিনায়ক বিরাট কোহলি (১৪)।

দারুণ বোলিং করছেন সাকিব। তার তৃতীয় শিকার হয়েছেন সেঞ্চুরি হাঁকানো মুরালি বিজয়। ভারতীয় এই ব্যাটসম্যানকে (১৫০) এলবিডব্লুর ফাঁদে বাঁহাতি অলরাউন্ডার সাকিব।

আগের দিন (বৃহস্পতিবার) সকাল থেকে প্রবল বৃষ্টি হওয়ায় দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেছিল আম্পায়াররা। বৃষ্টির জন্য হোটেল থেকে বের হননি বাংলাদেশ ও ভারতের ক্রিকেটাররা। যদিও কিউরেটর জানিয়েছিলেন, বৃষ্টি থামলে মাঠ খেলার উপযোগী করতে ২ ঘণ্টা সময় লাগবে। কিন্তু সে সুযোগ পাননি তিনি। কারণ যখন বৃষ্টি থেমেছে তখন আর মাঠ খেলার উপযোগী করার সময় ছিল না।

এর আগে ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল ভারত। বৃষ্টিবিঘ্নিত প্রথম দিনে কোনো উইকেট না হারিয়ে তারা তুলেছিল ২৩৯ রান।