২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএনপি কখনও ক্ষমতায় যেতে পারবে না ॥ নৌমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ, ১৪ জুন ॥ নৌমন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, খালেদা জিয়া রাষ্ট্র ক্ষমতায় থেকে অসংখ্য মানুষকে হত্যা করেছেন। ক্ষমতার বাইরে থেকেও আগুনে পুড়িয়ে মানুষ মেরেছেন। জননিরাপত্তা বিঘœ করেছেন। বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে সব ধরনের চেষ্টাই তিনি করছেন। তাদের ভ-ামি ও মিথ্যাচার জনগণের কাছে ধরা পড়ে গেছে। বিএনপির এসব ধ্বংসাত্মক কর্মকা-ের কারণে তারা আর কখনোই রাষ্ট্র ক্ষমতায় আসতে পারবে না। জনগণ তাদের মেনে নিবে না।

রবিবার জাতীয় নৌ-নিরাপত্তা সপ্তাহ ২০১৫ উদ্বোধন উপলক্ষে ঢাকা নদী বন্দর সদরঘাটে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে তিনি বাংলাদেশের সবচেয়ে বড় ও বিলাসবহুল লঞ্চ এমভি সুরভি-৯-এর শুভ উদ্বোধন করেন।

সমুদ্র পরিবহন অধিদফতরের মহাপরিচালক কমোডর এম জাকিউর রহমান ভূইয়ার সভাপতিত্বে আলোচনাসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব.) রফিকুল ইসলাম বীরবিক্রম এমপি ও নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব শফিক আলম মেহেদী। বক্তব্য রাখেন, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর মোহাম্মদ মোজাম্মেল হক, বিআইডব্লিউটিসির চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, সমুদ্র পরিবহন অধিদফতরের চীফ ইঞ্জিনিয়ার এ্যান্ড শিপ সার্ভেয়ার একেএম ফখরুল ইসলামসহ লঞ্চ মালিক সমিতি, নৌযান শ্রমিক ফেডারেশন, জাহাজী শ্রমিক ফেডারেশন, কার্গো ভেসেল ওনার্স এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ। শেষে সদরঘাট টার্মিনাল থেকে পাগলা পর্যন্ত একটি বর্ণাঢ্য নৌ-র‌্যালি বের হয়।