২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ছোট ভাইয়ের ব্যাটের আঘাতে বড় ভাই নিহত

স্টাফ রিপোর্টার ॥ কাফরুল থানাধীন পূর্ব কাজীপাড়ার জামতলা এলাকায় ছোট ভাইয়ের ক্রিকেট ব্যাটের আঘাতে বড় ভাই মোঃ সুমনের (৩৫) মৃত্যু হয়েছে।

রবিবার দুপুর ১২টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সুমনের প্রতিবেশী অলি জানান, সুমন পরিবারসহ জামতলা এলাকায় হাসান মাতব্বরের বাড়িতে ভাড়া থাকতেন। সকালে ছোট ভাই সজীবের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। এর একপর্যায়ে সজীব ক্ষিপ্ত হয়ে হাতের কাছে থাকা ক্রিকেট ব্যাট দিয়ে সুমনের মাথায় আঘাত করেন। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শিশুর লাশ উদ্ধার ॥ বাড্ডা থানাধীন আনন্দনগর এলাকায় নিখোঁজের দুই দিন পর ঝিল থেকে মীম নামে সাড়ে চার বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টায় আনন্দনগর ঝিলের পানিতে ভেসে ওঠা লাশটি উদ্ধার করে বাড্ডা থানা পুলিশ। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, গত পরশু ঝিল পাড় হয়ে খালার বাসায় যাওয়ার সময় নিখোঁজ হয় মীম। ধারণা করা হচ্ছে, সাঁকো পার হওয়ার সময় পা পিছলে ঝিলের পানিতে পড়ে ডুবে তার মৃত্যু হয়। মীমের বাবার নাম সেন্টু মিয়া। তিনি পেশায় রিক্সাচালক।

জাল টাকা উদ্ধার ॥ রাজধানীর শেরেবাংলানগরে ৪০ লাখ জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জামসহ চক্রের ছয় সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার দিবাগত রাতে আটক করা হয় তাদের। ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেন্টারের সহকারী পুলিশ কমিশনার (এসি) ইফতেখায়েরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটক করা হয় তাদের।

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ॥ রাজধানীর জুরাইন এলাকা থেকে ৯০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ টিটু খান (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ইয়াবা বিক্রির তিন লক্ষাধিক টাকাও জব্দ করা হয়েছে। রবিবার বেলা ১১টায় তাকে আটক করে র‌্যাব-১০’র একটি দল।