২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আদম বেপারির খপ্পর ॥ দুই বছরেও হদিস মেলেনি রাজিয়ার

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ চাকরি দেয়ার নাম করে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার নিতাই বারীমধুপুর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা আজিকুল ইসলামের মেয়ে রাজিয়া সুলতানাকে (১৪) পাচারের অভিযোগ উঠেছে। এ ঘটনার সঙ্গে জড়িত একই উপজেলার নিতাই পানিয়াল পুকুর কাচারীপাড়া গ্রামের আফছার আলীর ছেলে মিজানুর রহমান জড়িত বলে নিখোঁজ মেয়েটির পিতা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছে। জানা যায়, নিতাই পানিয়াল পুকুর কাচারীপাড়া গ্রামের আফছার আলীর ছেলে মিজানুর রহমান ১০ হাজার টাকা বেতনের চাকরি দেয়ার কথা বলে রাজিয়া সুলতানাকে বাড়ি থেকে নিয়ে যায়। প্রায় দুই বছর গত হলেও মেয়েটির পিতা মাতা তাদের মেয়ের কোন হদিস খুঁজে পায়নি। আজ কালের মধ্য রাজিয়াকে ফিরিয়ে এনে দেবে বলে সময় পার করে চলেছে মিজানুর রহমান। রাজিয়ার বাবা আজিকুল ইসলাম বলেন, মেয়ের খবর জানতে চাইলে মিজানুর রহমান জানায়, আপনাদের মেয়ে কিছুদিনের মধ্য আড়াই লাখ টাকা নিয়ে বাড়িতে আসবে। আপনারা আর গরিব থাকবেন না। কিন্তু আমার মেয়েকে ফিরিয়ে এনে দেয় না। তিনি বলেন, মিজানুর রহমান আমার মেয়েকে পাচার করেছে। সে মানব পাচারকারী চক্রের একজন সক্রিয় সদস্য বলে তিনি অভিযোগ তুলেন। পাশাপাশি মিজানুরকে মামলা না করার জন্য হুমকি দিচ্ছে বলে জানান তিনি।

চার পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব সংবাদদাতা, সান্তাহার, ১৬ জুন ॥ বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভার ২০১৫-১৬ অর্থ বছরের জন্য ১৫ কোটি ৬৫ লাখ ৪৬ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। নতুন কোন কর আরোপ না করে মঙ্গলবার দুপুর পৌনে ২টায় পৌরসভা মিলনায়তনে বাজেট পেশ করেন সান্তাহার পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু।

লাকসাম

সংবাদদাতা লাকসাম (কুমিল্লা) থেকে জানান, লাকসাম পৌরসভার ৪৯ কোটি ৩৫ লাখ ৬৩ হাজার ৫শ’ ২৯ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌর মিলনায়তনে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মোঃ মফিজুর রহমান।

ভোলা

নিজস্ব সংবাদদাতা ভোলা থেকে জানান, ভোলা পৌরসভার ২০১৫-১৬ অর্থ বছরের ১৭৪ কোটি ৮১ লাখ ৯১ হাজার ৪শ’ ৭৬ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার রাতে পৌর ভবনে এক অনুষ্ঠানে পৌর মেয়র আলহাজ মনিরুজ্জামান মনির এ বাজেট ঘোষণা করেন।

মির্জাপুর

নিজস্ব সংবাদদাতা মির্জাপুর থেকে জানান, মির্জাপুর পৌরসভার ২০১৫-১৬ অর্থ বছরের জন্য প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সকালে পৌরসভা মিলনায়তনে ঘোষণা করেন।