১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারের কক্ষে তালা

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ১৬ জুন ॥ কলাপাড়া হাসপাতালের চিকিৎসক নুর-ই-আলম সিদ্দিকীর কক্ষে তালা ঝুলিয়ে দেয়া হয়েছে। কে বা কারা তালা ঝুলিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। মঙ্গলবার অফিসে গিয়ে তালা লাগানো দেখতে পান তিনি। মঙ্গলবার তালাটি ভেঙ্গে ফেলা হয়েছে। সোমবার রাতের যে কোন এক সময় তালা লাগানো হয় বলে ধারণা করা হচেচ্ছ।

জানা যায়, কলাপাড়া হাসপাতালের ডা. নুর-ই-আলম সিদ্দিকীর পোস্টিং উপজেলার টিয়াখালী ইউনিয়ন। কিন্তু তিনি কর্মস্থলে না গিয়ে গত ১০ মাস ধরে কলাপাড়া হাসপাতালে প্র্যাকটিস করছেন। এতে ক্ষুব্ধ হয়ে কেউ তালা লাগাতে পারে। ডা. নুর- ই-আলম সিদ্দিকী জানান, তার পোস্টিং টিয়াখালী হলেও সেখানে রোগী না পাওয়ায় হাসপাতালে চিকিৎসা সেবা দিচ্ছেন। সাধারণ রোগীরা তার কাছে ভাল সেবা পাওয়ায় কেউ ক্ষুব্ধ হয়ে তার রুমে তালা মারতে পারে।

বরিশালে জামায়াতের মিছিলে জনতার হামলা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মুহাম্মাদ মুজাহিদের ফাঁসির রায় আপীল বিভাগে বহাল রাখার প্রতিবাদে বরিশালে মহানগর জামায়াতের বের করা মিছিলে হামলা চালিয়েছে স্থানীয় জনতা। এসময় শিবিরের এক কর্মীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিক্ষ্ব্ধু জনতা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা ১২টার দিকে নগরীর রুপাতলী চান্দু মার্কেট এলাকায়।

স্থানীয়রা জানান, মানবতাবিরোধী অপরাধের মামলায় জামায়াত নেতা আলী আহসান মুহাম্মদ মুজাহিদের ফাঁসির রায় আপীল বিভাগে বহাল রাখার প্রতিবাদে মহানগর জামায়াতের ব্যানারে কয়েক যুবক মিছিল বের করে। এ সময় আশপাশের জনতা মিছিলে বাঁধা দেন এবং ব্যানার কেড়ে নিয়ে বায়েজিদ ইসলাম নামের এক শিবির কর্মীকে আটক করে গণধোলাই দেয়। পরবর্তীতে ওই শিবির কর্মীকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। কোতোয়ালি মডেল থানার ওসি শাখাওয়াত হোসেন-পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয় জনতার হাতে আটক বায়েজিদ ইসলাম বরিশাল পলিটেকনিট কলেজের ইলেক্ট্রনিক্স বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও মহানগর শিবিরের কর্মী।

ঈশ্বরদীতে চলন্ত ট্রেন থেকে পড়ে যাত্রী নিহত

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ সোমবার রাতে ঈশ্বরদী পাকশী রেললাইনের পাতিবিল এলাকায় চলন্ত ট্রেন থেকে পড়ে আব্দুল জলিল (৬৫) নিহত হয়েছে। তার বাড়ি বেড়া উপজেলার কাজিরহাটা গ্রামে। সে পাকশী স্টেশন থেকে রাজশাহীগামী সাগরদাড়ি ট্রেনে ঈশ্বরদী আসার পথে উল্লিখিত স্থানে মাথা ঘুরে পড়ে যায়। ঘটনার পর রেলওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

মাটিরাঙ্গায় রেশনের দাবিতে গুচ্ছ গ্রামবাসীর বিক্ষোভ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ মাটিরাঙ্গার ৭টি গুচ্ছগ্রামে বকেয়া রেশন দেয়ার দাবিতে বিক্ষোভ করছে গুচ্ছগ্রামের বাসিন্দারা। মঙ্গলবার সকাল ১০টা থেকে মাটিরাঙ্গার তবলছড়ি মোড়ে অবস্থান নিয়ে এই বিক্ষোভ করে তারা। এর আগে কলা বাজার এলাকা থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এতে বক্তব্য রাখেন মোস্তফা, রমিজ উদ্দিন, শওকত আকবর প্রমুখ।

নির্বাচিত সংবাদ