১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাতক্ষীরায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ ॥ চোরাকারবারী গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আজহারুল ইসলাম নামের এক চোরাকারবারী গুলিবিদ্ধ হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড তাজা গুলি ও ২০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা-ভোমরা সড়কের নবাতকাটি এলাকায় এ ঘটনাটি ঘটে। গুলিবিদ্ধ আজহারুল ইসলাম সদর উপজেলার হাড়দ্দহ গ্রামের রহিম বক্সের ছেলে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমদাদুল হক শেখ বিষয়টি নিশ্চিত করে জানান, চোরাকারবারীদের সংঘবদ্ধ দল ভারত থেকে মাদক ও অস্ত্র এনে বিক্রয়ের উদ্দেশ্যে নবাতকাটি এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালালে আজহারুল গুলিবিদ্ধ হয়। পরে ঘটনাস্থল থেকে আহত আজহারুলকে আটক করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

খুলনায় জুটমিল শ্রমিকদের লাঠি মিছিল

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস॥ খুলনার আটরা শিল্প এলাকায় অবস্থিত রাষ্ট্রায়ত্ত আলীম জুটমিলের শ্রমিকরা মঙ্গলবার বেলা ১১টায় লাঠি মিছিল করেছেন। আলীম জুটমিল ব্যক্তি মালিকানায় হস্তান্তর প্রক্রিয়া বাতিলের দাবিতে শিল্পাঞ্চলে তারা এ মিছিল করেন। এ সময় উপস্থিত ছিলেন আলীম জুট মিল ব্যক্তিমালিকানায় হস্তান্তর প্রতিরোধ কমিটির আহ্বায়ক আব্দুর রশিদ, মিলের সিবিএর সভাপতি আব্দুস সালাম জমাদ্দার, সাবেক সভাপতি মোঃ সাইফুল ইসলাম লিটু প্রমুখ।