২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঝিনাইদহে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ ॥ ঝিনাইদহে স্বেচ্ছাসেবক লীগ কর্মী তরিকুল ইসলাম হত্যাকারীদের গ্রেফতার, শাস্তির দাবি, মামলা না নেয়া ও তদন্তে অবহেলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। আজ রবিবার সকালে ঝিনাইদহ জেলা ছাত্রলীগ এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

মিছিল থেকে ঝিনাইদহ সদর থানার বিপ্লব কুমার নাথের বিরুদ্ধে বিভিন্ন ধরণের শ্লোগান দেয়া সহ তাকে অপসারণ দাবি করা হয়। মিছিলটি শহরের পায়রা চত্বর থেকে বের হয়ে সারা শহর ঘুরে পোষ্ট অফিস মোড়ে ফিরে এক সমাবেশ করে। সমাবেশে জেলা ছাত্র লীগ সভাপতি শাকিল আহমেদ, সাধারণ সম্পাদক রানা হামিদ, সাবেক ছাত্র লীগ নেতা খায়রুল ইসলাম ও জাহাঙ্গীর হোসেন বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, শহরের ব্যস্ততম এলাকায় স্বেচ্ছাসেবকর লীগ কর্মী তরিকুল ইসলাম হত্যার ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে মামলা করার উদ্যেগ নেয়া হলেও তা নেয়া হয়নি। বরং পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে। বক্তারা অবিলম্বে সদর থানার ওসির প্রত্যাহারের দাবি জানান।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে ছাত্রলীগ ছাড়াও সেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগসহ আওয়ামী লীগের অন্যান্য অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

উল্লেখ্য, গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে ঝিনাইদহ শহরের মডার্নপাড়া এলাকায় সন্ত্রাসীরা স্বেচ্ছাসেবক লীগ কর্মী তরিকুল ইসলামকে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে।

এ ব্যাপারে সদর থানার ওসি বিপ্লব কুমার নাথ বলেন, আমরি বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। তরিকুল হত্যা মামলার তদন্ত সঠিকভাবে চলছে।