২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

সফররত দক্ষিণ আফ্রিকাকে দ্বিতীয় একদিনের আন্তর্জাতিক (ওডিআই) ম্যাচে পরাজিত করায় রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। এক অভিনন্দন বার্তায় ক্রিকেটানুরাগী প্রধানমন্ত্রী এই অসামান্য সাফল্যের জন্য জাতীয় দলের ম্যানেজার, কোচ, ক্রিকেট বোর্ড কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানান।

তিনি বলেন, বাংলাদেশের ক্রিকেট এখন বিশ্বে মর্যাদার আসনে অধিষ্ঠিত। দেশের ক্রিকেটের উন্নয়নে সরকারের সর্বোচ্চ আন্তরিকতা এবং খেলোয়াড়দের অক্লান্ত প্রচেষ্টার কারণেই এই অর্জন সম্ভব হয়েছে। বাংলাদেশ ক্রিকেট দল আগামীতেও বিজয়ের এই ধারা অব্যাহত রাখবে বলে শেখ হাসিনা আশা প্রকাশ করেন।

এছাড়া জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া, চীফ হুইপ আ স ম ফিরোজ ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া পৃথক পৃথক বার্তায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানান। খবর বাসসর।

এক অভিনন্দন বার্তায় স্পীকার বলেন, বাংলাদেশ ক্রিকেট দলের এ বিজয় সমগ্র বাংলাদেশের বিজয়। এ বিজয় বাংলাদেশের ক্রিকেট তথা সমগ্র বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে। ভবিষ্যতেও বাংলাদেশ নৈপুণ্যপূর্ণ ক্রীড়াশৈলী প্রদর্শনের মাধ্যমে দর্শকদের আনন্দ দেবে এবং বিশ্ব দরবারে বাংলাদেশের মর্যাদাকে সুপ্রতিষ্ঠিত করবে।