২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পাঁচ জেলায় ৫ খুন

  • অন্যত্র তরুণের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ খুলনায় দাদি, পাবনায় যুবক, ঝালকাঠিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা, নাটোরে কলেজ ছাত্র এবং নারায়ণগঞ্জে শ্রমিক খুন হয়েছে। এছাড়া ফরিদপুরে এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

খুলনা ॥ খালিশপুরে পারিবারিক কলহের জের ধরে নাতি মামুনের (৩২) শাবলের আঘাতে দাদি মরিয়ম বেগম (৮০) নিহত হয়েছেন। সোমবার দুপুর সোয়া ১২টার দিকে নগরীর খালিশপুর থানার কদমতলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় মামুনের ছেলে মাহমুদ, সৎমা বেগম ও প্রতিবেশী আলতাফ আহত হয়। ঘটনার পর পুলিশ মামুনকে আটক করেছে।

পাবনা ॥ সুজানগরের পদ্মা নদী থেকে আবু বক্কার (৩০) নামে এক যুবকের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৯টার দিকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত বক্কার উপজেলার মানিকহাট গ্রামের আজগর আলীর ছেলে। সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানিয়েছেন, বক্কার তার কয়েক বন্ধুর সঙ্গে ভোরে পদ্মা নদীতে মাছ ধরছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি করলে তা বক্কারের শরীরে বিদ্ধ হয়। এতে তিনি পানিতে পড়ে যান। পরে বক্কারের বন্ধুদের দেয়া খবরের ভিত্তিতে সকাল ৯টায় পুলিশ পদ্মা নদী থেকে তার গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে।

ঝালকাঠি ॥ নিখোঁজের ৩দিন পর কাঁঠালিয়া উপজেলার আওরাবুনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ সিকদারের (৩৫) ছিন্ন মস্তক উদ্ধার করেছে পুলিশ। উপজেলাধীন রঘুয়ারচর সংলগ্ন সাবেক ইউপি সদস্য মোসলেম আলীর বাড়ির কাছে বিষখালী নদীর পার থেকে উদ্ধার করেছে। সে উপজেলার পশ্চিম ছিটকি গ্রামের মরহুম মুক্তিযোদ্ধা হারুন আর রশীদ সিকদারের ছেলে ও আওরাবুনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক। নিহতের স্ত্রী জুলিয়া বেগম জানান, প্রতিদিনের মতো শুক্রবার স্থানীয় সাতানি বাজারে অবস্থিত ব্যবসা প্রতিষ্ঠান থেকে শুক্রবার রাত ১০ টায় বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়। ওই বাজারে তার ক্যাবল ব্যবসা রয়েছে।

নাটোর ॥ লালপুরে প্রতিবেশীর হাঁসুয়ার আঘাতে আহত কলেজ ছাত্র আব্দুল আওয়াল (১৮) মারা গেছে। রবিবার রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আবস্থায় তার মৃত্যু হয়। আওয়াল উপজেলার ডেবরপাড়া গ্রামের আজগর আলীর পুত্র এবং গোপালপুর ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্র। এ ঘটনায় পুলিশ আব্দুুল কুদ্দুস ফেরদু’র স্ত্রী সানোয়ারা খাতুন, তার ২ পুত্র মিঠুন আলী ও আনোয়ার হোসেনকে আটক করেছে।

সিদ্ধিরগঞ্জ ॥ নারায়ণগঞ্জে গান শোনার ঘটনাকে কেন্দ্র করে সহকর্মীর কিল-ঘুষিতে শরীফ হোসেন বকুল (২৪) নামে এক হোসিয়ারি শ্রমিক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে শহরের বঙ্গবন্ধু সড়কের করিম মার্কেটের ‘সিয়াম ফ্যাশন’ নামের হোসিয়ারী কারখানাতে। এ ঘটনায় পুলিশ জামান (২২) নামে এক শ্রমিককে গ্রেফতার করেছে। নিহত শরীফ হোসেন বকুল মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার বাশেনচর এলাকার আব্দুল বারেকের ছেলে।

ফরিদপুর ॥ আনুমানিক ১৮ বছর বয়সী অজ্ঞাতনামা এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আলফাডাঙ্গা উপজেলার বুরাইচ ইউনিয়নের হেলেঞ্চা বাজার এলাকা সংলগ্ন মধুমতি নদী থেকে ওই লাশটি উদ্ধার করা হয়।