১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শিশু রাজনের খুনিদের ফাঁসির দাবিতে খেলাঘরের মানববন্ধন

স্টাফ রিপোর্টার ॥ সিলেটে নির্যাতন করে শিশু রাজন হত্যার ঘটনায় দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে জাতীয় শিশু-কিশোর সংগঠন কেন্দ্রীয় খেলাঘর আসর। রাজনের খুনিদের অবিলম্বে গ্রেফতার, বিশেষ ট্রাইব্যুনাল গঠন করে দ্রুত বিচার এবং সর্বোচ্চ শাস্তি ফাঁসি দেয়ার দাবি জানিয়েছে সংগঠনটি।

মানববন্ধনে বক্তারা বলেন, মিথ্যা চুরির অপবাদ দিয়ে চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী ও সবজি বিক্রেতা রাজনকে খুঁটির সঙ্গে বেঁধে যেভাবে লোহার রড দিয়ে পিটিয়ে ও খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করা হয়েছে, তার নিন্দা জানানোর ভাষা জানা নেই। মধ্যযুগীয়, নৃশংসতম, বর্বর ও রোহমর্ষক এ নির্যাতন এবং নির্মম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত নরপশুদের একমাত্র শাস্তি মৃত্যুদণ্ড। তাদের সহায়তাকারী, পলায়নে সাহায্যকারী এবং আশ্রয়দাতাদেরও সমান অপরাধী গন্য করে বিচারের আওতায় আনতে হবে। এসময়

শিশু রাজন হত্যাকারীদের শাস্তির জন্য দেশব্যাপী সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান তারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর চেয়ারম্যান অধ্যাপিকা পান্না কায়সার, আবদুল মতিন ভূইয়া, শাহাবুল ইসলাম বাবু, শফিকুর রহমান শহীদ, আবু হাসান শাহীন, দৈনিক জনকণ্ঠর জ্যেষ্ঠ প্রতিবেদক রাজন ভট্টাচার্য প্রমুখ।