২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দামুড়হুদায় ফেনসিডিলসহ আটক ৫

দামুড়হুদায় ফেনসিডিলসহ আটক ৫

সংবাদদাতা, দামুড়হুদা, চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৫০ বোতল ভারতীয় মদ ও ১৩৫ বোতল ফেনসিডিলসহ ৫ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশও বিজিবি। মঙ্গলবার ভোর রাতে তাদেরকে আটক করা হয়।

ডিবি পুলিশ ও বিজিবি জানায়, সোমবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের এসআই ইব্রাহিম সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কুতুবপুর পাকা রাস্তার বয়রা মোড় এলাকা থেকে একই উপজেলার মুন্সীপুর গ্রামে আবুল শেখের ছেলে পিন্টু (৩০), আনসার আলীর ছেলে মুরশিদ শেখ (২০), সদর উপজেলার তালতলা গ্রামের জামাল উদ্দীনের ছেলে এনামুল হক (২৮) একই গ্রামের তাইজুল ইসলামের ছেলে মনির হোসেন (২৬) ও কলেজপাড়া এলাকার মনির উদ্দীনের ছেলে শামিম (২২) কে ৩৫ বোতল ফেনসিডিলসহ আটক করে।

দামুড়হুদা থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আটককৃতদেরকে মঙ্গলবার সকাল ১০ টায় চুয়াডাঙ্গা আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের মুন্সিপুর বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ অহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার মুন্সিপুর গ্রামের শিশুতলা হতে ১০০ বোতল ভারতীয় ফেনসিডিল আটক করে।