২৩ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঈদে সারাদিন টো টো করে ঘুরে বেড়াতাম

  • -তানজিন তিশা, মডেল ও অভিনেত্রী

বরাবরের মতো এই ঈদে তিশা বাসায়ই সময় কাটাবেন। কারণ প্রথমবারের মতো তার আপুর বেবি হয়েছে। তাই পুরোটা সময় তাকে নিয়েই আনন্দ করার ইচ্ছে তানজিন তিশার। আর ফাস্ট টাইম সবাই মিলে বেবির সঙ্গে ঈদ করতে চায় তিশা। তবে তিশা ঈদের কিছুদিন পরই মালদ্বীপের উদ্দেশে উড়াল দেবেন কিছুদিন আলাদাভাবে সময় কাটানোর জন্য। এবার ঈদে সাধারণত নাটকই বেশি করা হয়েছে বলে জানালেন তিশা।

অনেক ১ ঘণ্টার নাটক, টেলিফিল্ম, ৬ পর্বের নাটক করা হয়েছে ঈদের জন্য; সেগুলো প্রচারিত হবে এই ঈদে। ছোটবেলার স্মৃতি রোমন্থন করতে গিয়ে তিশা বলেন,’ ছোটবেলায় ঈদে অনেক এক্সাইটমেন্ট কাজ করত; সেই সময়ের স্মৃতি ভাবলে এখনও আমার সেই এক্সাইটমেন্ট কাজ করে। ছোটবেলায় ঈদে সারাদিন শুধু টো টো করে ঘুরে বেড়াতাম। ঈদের দিন সকাল, দুপুরে, বিকেলে ঘুরে বেড়ানো, এমনকি পরের দিনও সারাদিন ঘুরতাম।

কিন্তু এখন প্রায় প্রতিদিনই শূটিং থাকে, ঈদের জন্য রমজান মাস জুড়েই কাজ করা হয়। তাই ঈদের দিনে তেমন বের হওয়া হয় না; বাসায় সময় কেটে যায়।” তিশা আরও বললেন, ‘একবার একটা ড্রেস খুবই পছন্দ হয়েছিল, কিন্তু কেনা হয়েছিল না। ড্রেসটার জন্য অনেক কান্নাকাটিও করেছিলাম। হঠাৎ ঈদের দিন বাবা নামাজ পড়ে ঠিক দুপুরে সেই পছন্দেও ড্রেসটা আমাকে দিয়ে চমকে দেন। বাবা পরে বলল যে, চাঁদ রাতেই এটি কেনা হয়েছিল।’

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া