২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জামালপুরে অসচ্ছল মুক্তিযোদ্ধা পরিবারে শাড়ি বিতরণ

নিজস্ব সংবাদদাতা, জাামলপুর, ১৫ জুলাই ॥ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল হক বাবুল চিশতীর ব্যক্তিগত উদ্যোগে জামালপুর জেলার সরিষাবাড়ী, মেলান্দহ, ইসলামপুর, মাদারগঞ্জ, দেওয়ানগঞ্জ ও জামালপুর সদর উপজেলাসহ ৭ উপজেলার ৯ শতাধিক অসচ্ছল মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে শাড়ি বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম খোকা, সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, মাদারগঞ্জ উপজেলা কমান্ডার শাহজাদা বুলবুল, মেলান্দহ উপজেলা কমান্ডার আনোয়ার হোসেন, ইসলামপুর উপজেলা কমান্ডার মানিকুল ইসলাম, দেওয়ানগঞ্জ উপজেলা কমান্ডার খায়রুল ইসলাম ও বকশীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক সরকার আব্দুর রাজ্জাক প্রমুখ ।

পটিয়ায় ২০ হাজার দরিদ্র পরিবারে বস্ত্র বিতরণ

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, ১৫ জুলাই ॥ চট্টগ্রামের পটিয়ায় কেডিএস গ্রুপের উদ্যোগে ২০ হাজার দরিদ্র পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার সকাল থেকে উপজেলার সাইদার গ্রামে টাকা, শাড়ি কাপড়, লুঙ্গি, গেঞ্জি ও শার্ট বিতরণ করেন কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট আলহাজ খলিলুর রহমান।

পরে তিনি উপজেলার সাইদার, বুধপুরা, জিরি, হরিণখাইন, কাশিয়াইশ, আশিয়া, গোরনখাইন, মহিরা, ভান্ডারগাঁও, বেলখাইন, বড়লিয়া, কুসুমপুরা, বিনিনিহারা, কৈয়গ্রাম, মালিয়ারা, মহিরা, কর্তলা, পিঙ্গলা, পুরিক্তা, উত্তর দেয়াং, চাপড়ী এলাকায় বস্ত্র বিতরণ করেন।

অনাথ শিশুদের ঈদের জামা বিতরণ

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে জানান, বিভাগীয় বেবী হোম (ছোট মনি নিবাস) আগৈলঝাড়া উপজেলার গৈলার বসবাসরত অনাথ শিশুদের মাঝে বুধবার সকালে ঈদের নতুন জামা বিতরণ করা হয়েছে। চাইল্ড সেপ্টিনেট প্রজেক্ট ওয়ার্ল্ডভিশনের উদ্যোগে বেবী হোমের ১৯ শিশুর মাঝে ঈদের নতুন জামা বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার দেবী চন্দ। এ সময় উপস্থিত ছিলেন ছোট মনি নিবাসের উপ-তত্ত্বাবধায়ক মোঃ আবুল কালাম আজাদ, গৈলা ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন লান্টু প্রমুখ।