২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সেইলর এবার স্পেশাল অলিম্পিকস্ বাংলাদেশের সঙ্গে

স্পোর্টস রিপোর্টার \ ক্রীড়ানুরাগী হিসেবে সুনাম রয়েছে ইপিলিয়ন গ্রুপের অনেক আগে থেকেই। এবার এর সাথে যোগ হয়েছে ইপিলিয়ন গ্রুপের রিটেইল ফ্যাশন ব্র্যান্ড সেইলর। গত মাসেই বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সঙ্গে অনুর্ধ-১৫ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের গর্বিত স্পন্সর হবার পর এবার স্পেশাল অলিম্পিকস্ বাংলাদেশের সঙ্গে যুক্ত হয়েছে সেইলর।

বাংলাদেশের বুদ্ধি প্রতিবন্ধী ক্রীড়াবিদদের নিয়ে দীর্ঘদিন ধরেই কাজ করে আসছে স্পেশাল অলিম্পিকস বাংলাদেশ। ১৯৯৫ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত ৬ টি ওয়ার্ল্ড গেমসে অংশ নিয়ে দেশের জন্য গৌরব বয়ে এনেছে বুদ্ধি প্রতিবন্ধী ক্রীড়াবিদদের এ সংগঠনটি। এ বছরের ২৫ জুলাই থেকে আমেরিকার লস এ্যাঞ্জেলসে অনুষ্ঠিত হতে যাওয়া স্পেশাল অলিম্পিক্স ওয়ার্ল্ড গেমসে বাংলাদেশ থেকে অংশ নিতে যাচ্ছে ৮০ বুদ্ধি প্রতিবন্ধী ক্রীড়াবিদের একটি দল। এ আয়োজনে তাদের পাশে এসে দাঁড়িয়েছে সেইলর।

স্পেশাল অলিম্পিকস বাংলাদেশের কর্মকর্তাদের হাতে স্পন্সরশিপের চেক তুলে দেন ইপিলিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজ উদ্দিন আল-মামুন। এ সময় উপস্থিত ছিলেন স্পেশাল অলিম্পিকস বাংলাদেশের পরিচালক ও জাতীয় পুরষ্কারপ্রাপ্ত সাবেক ক্রীড়াবিদ কামরুননাহার ডানা এবং স্পেশাল অলিম্পিকস, বাংলাদেশের ক্লিনিক্যাল ডিরেক্টর ড: হাফিজুর রহমান।

-রুমেল খান

এই মাত্রা পাওয়া