১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাগেরহাটে সংখ্যালঘুর বাড়িতে ফের ডাকাতি

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ সদর উপজেলার খানপুরের রনজিৎপুর গ্রামের বিকাশ দেবনাথের বাড়িতে বুধবার সন্ধ্যারাতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের বেপরোয়া মারপিটে বিকাশ দেবনাথের স্ত্রী গীতা রানী দেবনাথ (৫৩) গুরুতর আহত হয়েছেন। তার একটি চোখ প্রায় নষ্ট হয়ে গেছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

গৃহকর্তা বিকাশ দেবনাথ জানান, সন্ধ্যায় বৃষ্টি হচ্ছিল। তখন তার স্ত্রী একা বাড়িতে ছিলেন। এসময় একদল ডাকাত ঘরে ঢুকে গৃহকর্ত্রী গীতাকে অস্ত্রের মুখে জিম্মি করে বেধড়ক মারপিট শুরু করে। চিৎকার দিতে গেলে তাকে মাটিতে ফেলে সজোরে আঘাত করে তার চোখ উপড়ে ফেলতে চেষ্টা চালায়। এতে গীতা রানী অচেতন হয়ে যান। এরপর ডাকাতদল আলমারি, আসবাবপত্র তছনছ করে মালামাল লুটে নিয়ে যায়। এর কয়েক মাস আগে অনুরূপ ডাকাতদের হামলায় গৃহকর্তা বিকাশ দেবনাথ রক্তাক্ত জখম হন।

মাদারীপুরে প্রবাসীর বাড়িতে

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর থেকে জানান, শিবচরে মালয়েশিয়া প্রবাসীর বাড়িতে হামলা চালিয়েছে একদল ডাকাত। এ সময় ডাকাতদের অস্ত্রের আঘাতে ওই প্রবাসীর স্ত্রী গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। মালেক চৌকিদারের চাচাত ভাই তৌহিদুল ইসলাম জানান, ‘ভোরে ৮/১০ জন মুখোশধারী ডাকাত সন্ন্যাসীরচর ইউনিয়নের গোবিন্দ-মাদবরেরকান্দি মালয়েশিয়া প্রবাসী মালেক চৌকিদারের ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এ সময় তার স্ত্রী রাজিয়া বেগম টের পেয়ে চিৎকার করে।

চট্টগ্রামে ইয়াবাসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় পরিচালিত অভিযানে উদ্ধার হয়েছে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য। গ্রেফতার করা হয়েছে এর সঙ্গে জড়িত সাত মাদক ব্যবসায়ীকে। বৃহস্পতিবার ভোর পর্যন্ত চব্বিশ ঘণ্টায় মহানগর পুলিশ এ অভিযান পরিচালনা করে।

সিএমপি সূত্রে জানানো হয়, নগরীর কোতোয়ালি থানার আটমার্সিং হতে ৬ কেজি গাঁজা, বাকলিয়া থানার নতুন ব্রিজ এলাকা থেকে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট, পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকা থেকে এক হাজার ইয়াবা ট্যাবলেট, বায়েজিদ বোস্তামী থানার অক্সেজেন এলাকা থেকে ১৫ লিটার মদ, পাহাড়তলী থানার হাজী ক্যাম্পের সামনে রেখে ২০ লিটার মদ এবং ইপিজেড থানার কলসির পাড় এলাকা থেকে ৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পুলিশী অভিযানে গ্রেফতার করা হয় তারা হলো সেলিম, ফাতেমা বেগম, জয়নাল, সুমন, কামাল, শাহীন এবং মুরাদ খান।