১৭ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শিশু ও দুই নারীর মৃতদেহ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কিশোরগঞ্জে শিশু ঝিনাইদহ ও নারায়ণগঞ্জে দুই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের।

কিশোরগঞ্জ ॥ করিমগঞ্জে পারিবারিক কলহের জেরে তাকসিনা ওরফে তানজিলা (৬) নামের শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের বাবা-মাসহ ৪ জনকে আটক করা হয়েছে। বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার জয়কা কামারাটিয়া গ্রামের বসতঘরের চৌকির নিচ থেকে নিহত শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম ঘটনাস্থল পরিদর্শন করেন ও ময়নাতদন্তের জন্য লাশ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ ॥ শৈলকুপা উপজেলার লাঙ্গলবাঁধ বাজারের পাশ থেকে বিলকিস বেগম (৩০) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার হয়। বৃহস্পতিবার সকালে নিহতের মৃতদেহ ঝিনাইদহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিলকিসের স্বামী শিমুল বিশ্বাসকে গ্রেফতার করেছে।

সিদ্ধিরগঞ্জ ॥ ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের আড়াইহাজারে থেকে অজ্ঞাত নামা এক মহিলার (৩০) ছিন্নভিন্ন লাশ উদ্ধার করা হয়েছে। আড়াইহাজার থানা পুলিশ বুধবার রাত ২টায় লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

টেকনাফে পুলিশের ওপর হামলা ॥ আহত তিন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ আইনশৃঙ্খলা রক্ষা করতে গিয়ে সন্ত্রাসীদের পিটুনিতে আহত হয়েছে এসআই শামীউর রহমানসহ তিনজন। দীর্ঘদিনের ভোগ দখলীয় জমি জবর দখল করার খবর পেয়ে ঘটনাস্থল গেলে পুলিশের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। সময় ভাংচুর করা হয় পুলিশের বহনকৃত গাড়িটিও। টেকনাফের হ্নীলা মৌলভীবাজারে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। জানা গেছে, স্থানীয় জালাল হোছনের ভোগ দখলীয় জমি দখল ও নির্মিত দোকান ভাংচুর করার জন্য প্রতিপক্ষ দল লাঠিসোটা নিয়ে প্রস্তুত হয়।

রাজশাহী ও কিশোরগঞ্জ রাজন হত্যার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ শিশু রাজন হত্যাকা-ের প্রতিবাদ ও হত্যাকারীদের শাস্তির দাবিতে রাজশাহীতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকালে নগরীর আলুপট্টিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সংহতি জানিয়ে অংশ নেয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। পরে হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবি জানিয়ে জেলা প্রশাসককে স্মারকলিপি দেয়া হয়।

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, থেকে জানান, সামিউল আলম রাজনকে নির্যাতন করে হত্যার প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুুরে মানবাধিকার সামাজিক সাংস্কৃতিক সংগঠন ‘হৃদয়ে’র উদ্যোগে শহরের কালীবাড়ি মোড়ে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে গণমাধ্যম, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতবৃন্দসহ নানা শ্রেণি পেশার লোকজন অংশ নেয়। হৃদয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এস. হোসেন আকাশের সঞ্চালনায় এতে বক্তৃতা করেন কিশোরগঞ্জ নাগরিক অধিকার সুরক্ষা মঞ্চের আহ্বায়ক শেখ সেলিম কবির, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম প্রমুখ।