১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ধামইরহাটে সংখ্যালঘু গৃহবধূ ধর্ষণের শিকার, গ্রেফতার এক

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১৬ জুলাই ॥ নওগাঁর ধামইরহাটে সংখ্যালঘু এক গৃহবধূ ধর্ষিত হয়েছে। বৃহস্পতিবার এব্যাপারে থানায় মামলা দায়ের হলে পুলিশ দেলোয়ার হোসেন (৪০) নামে ওই ধর্ষককে আটক করেছে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

থানায় এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার খেলনা ইউনিয়নের অন্তর্গত দেবীপুর গ্রামের ওই গৃহবধূ (৩৫) গত ১১ জুলাই প্রতিদিনের মতো তার সন্তানকে নিয়ে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ার প্রস্তুতি নেয়। রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে তার স্বামীর অনুপস্থিতিতে একই ইউনিয়নের গুন দেশাহার গ্রামের মনছের রহমানের ছেলে লম্পট দেলোয়ার হোসেন (৪০) ওই গৃহবধূর ঘরের টিনের দরজা ঠেলে ভেতরে প্রবেশ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। গৃহবধূর স্বামী দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার একটি তুলার দোকানে চাকরি করায় তিনি বাড়িতে অনুপস্থিত ছিলেন। পরবর্তীতে বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চালানো হয়। কিন্তু সন্তোষজনক ফলাফল না হওয়ার ওই গৃহবধূ বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মীর্জা আব্দুস সালাম বলেন, ধর্ষিতা গৃহবধূ বৃহস্পতিবার (১৬ জুলাই) একজনকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

যৌতুক ॥ নওগাঁয় গৃহবধূকে পিটিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১৬ জুলাই ॥ রানীনগর উপজেলায় জান্নাতুন নাঈম (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে স্বামীসহ পরিবারের সকলেই পালিয়ে গেছে। বৃহস্পতিবার সকালে পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চকাদিন গ্রামের কারিগর পাড়ায়। পুলিশ জানায়, চকাদিন কারিগর পাড়ার স্বর্ন ব্যবসায়ী আলমগীর হোসেনের সঙ্গে একই উপজেলার ত্রিমোহিানী বাজার এলাকার আলহাজ দাদন হোসেনের কন্যা উক্ত জান্নাতুন নাঈমের (২০) বিয়ে হয় প্রায় তিন বছর আগে। বিয়ের সময় যৌতুক হিসেবে এক লাখ টাকা দিলেও পরবর্তীতে আরও যৌতুকের জন্যে স্ত্রীর ওপর প্রায়ই নির্যাতন চালাতো আলমগীর। এরই ধারাবাহিকতায় বুধবার দিনগত রাত অনুমান ১২টার দিকে তাকে প্রচ- মারপিট করে। এক পর্যায়ে জান্নাতুন নাঈম মারা গেলে ঘরের তালার তীরের সঙ্গে লাশ ঝুলিয়ে রেখে স্বামী আলমগীর হোসেনসহ পরিবারের সবাই পালিয়ে যায়। জান্নাতুনের মাসহ পরিবারের অন্যান্য লোকজন এসে রানীনগর থানায় সংবাদ দেন। পুলিশ বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল থেকে জান্নাতুনের লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এ ব্যাপারে রানীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ১৪ পরিবহন চাঁদাবাজ আটক

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ১৬ জুলাই ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের শিমরাইল মোড়ে ঈদ উপলক্ষে পরিবহন থেকে চাঁদা আদায়ের সময় র‌্যাব-১১, সদস্যরা ১৪ চাঁদাবাজিকে গ্রেফতার করেছে। বুধবার রাত সাড়ে ৯টায় র‌্যাব-১১, তাদের চাঁদাবাজির ৩৬ হাজার ১১ টাকাসহ গ্রেফতার করে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর সদর দফতরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাহ্ উদ্দিন তালুকদার সাংবাদিকদের এ সব তথ্য জানান।

গ্রেফতারকৃত চাঁদাবাজরা হলো- জহিরুল হক, চাঁন বাদশা, আনোয়ার হোসেন, হালিম, আব্দুর রহিম, সোহেল, আলমগীর হোসেন, শহিদ ফারুক হোসেন, মহসীন, রিপন, আব্দুল কাদের, আল আমিন ও শুভ। গ্রেফতারকৃত ১৩ জনের বাড়ি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় ও ১ জনের বাড়ি বন্দর থানা এলাকায়।

লঞ্চে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে মৃত্যুশয্যায় যুবক

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ১৬ জুলাই ॥ চাঁদপুর-ঢাকার মধ্যে যাতায়াতকারী যাত্রীবাহী লঞ্চ এমভি সোনার তরীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে বিষমিশ্রিত খাবার খেয়ে মৃত্যুশয্যায় রায়পুরের আল-আমিন। এখন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।